• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পলাতক নেতা জনগণের আস্থা পায় না : ওবায়দুল কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০১:৫৯ পিএম
পলাতক নেতা জনগণের আস্থা পায় না : ওবায়দুল কাদের
ধানমন্ডিতে এক সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারেক রহমান এখন রিমোট কন্ট্রোলে আন্দোলনের ডাক দিচ্ছে। পলাতক নেতা জনগণের আস্থা পায় না। সাহস থাকলে তাকে দেশে আসতে হবে। নেতা হ🐓তে হলে জেলে যাওয়ার সাহস থাকতে হবে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানী💧র ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “যে দল আন্দোলনের আসর থেকে পালিয়ে গেল, এখন সেই দল🔯 অসহযোগ আন্দোলন করবে, তাদের ডাকে জনগণ অসহযোগ করবে। জনগণ ইতিমধ্যে তাদের বিরুদ্ধেই অসহযোগ শুরু করেছে।”

ওবায়দুল কাদের বলেন, “বিএনপি-জামায়াত নির্বাচনবিরোধীদের বিরুদ্ধে অসহযোগ শুরু হয়ে গেছে। 🍌তার প্রমাণ বাংলাদেশের হাটবাজারে যান, রাস্তাঘাটে যান, দোকানপাটে যান, জীবনযাত্রা স্বাভাবিক। এর অর্থ কী? বিএনপির ডাকে জনগণ সাড়া দেয়নি।”

তিনি আরও বলেন, “নির্বাচন করে আগামী পাঁচ বছর ক্ষমܫতায় থাকবে আওয়ামী লীগ। আর এ নির্বাচন পাঁচ বছরই টিকবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কারও সঙ্গে আপস করেন না।”

নির্বাচনবিরোধীদের উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ♒“আপনারা গুপ্ত হামলা বন্ধ করুন। তা না হলে জনগণ প্রতিহত করবে আপনাদের। নির্বাচনবিরোধী🍨 আন্দোলন জনগণ প্রতিহত করবে।” 

এছাড়া ট্যাক্স ফাঁকি এবং ব্যাংক থেকে যারা ঋণ নিয়ে টাকা পাচার করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর𒀰্তৃপক্ষকে আহ্বানও জানান তিনি।

Link copied!