• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নুরের আরও পাঁচ দিনের রিমান্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৭:২৫ পিএম
নুরের আরও পাঁচ দিনের রিমান্ড
আদালতে নেওয়ার সময় নুরুল হক নুর। ছবি : সংগৃহীত

রাজধানীর কাজীপাড়া মেট্রোরেল স্টেশনে অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুরকে আরও পাঁচ দিনের রিমান্𒁏ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

রোববার (২৮ জুলাই) শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন ঢাকার🌳 মেট্রোপলিটন ম্যাজিস♔্ট্রেট মইনুল ইসলাম।

এ মামলায় নুর ছাড়াও আরও সাতজনকে রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন, বিএনপির সিনিয়র যু🀅গ্ম মহাসচ꧂িব রুহুল কবির রিজভী, জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার, বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুল, ঢাকা মহানগর উত্তরের সদস্যসচিব আমিনুল হক, বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক এম এ সালাম ও বিএনপির সমর্থক মাহমুদুস সালেহীন।

এর আগে গত ২১ জুলাই নুরকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে শুক্রবার (২৬ জুলাই) আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর♈্মকর্তা পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) পরিদর্শক আবু সাইদ মিয়া। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহাম্মদ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শুক্রবার ♋নুরকে যখন আদালতে আনা হয়, তখন তিনি হাঁটতে পারছিলেন না। পুলিশ সদস্যের কাঁধে ভর করে তিনি আদালতে আসেন। শুনানিকালে এজলাসেও দাঁড়াতে পারছিলেন না তিনি।

Link copied!