• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘নির্বাচনের আগে উন্নয়নমূলক কর্মকাণ্ড যেন বন্ধ না হয়’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৮:৪৯ পিএম
‘নির্বাচনের আগে উন্নয়নমূলক কর্মকাণ্ড যেন বন্ধ না হয়’

নির্ব👍াচনের আগে তৃণমূলের উন্নয়নমূলক কর্মকাণ্ড যাতে বন্ধ না হয়, সেদিকে নজর রাখার সুপারিশ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। একই সঙ্গে সংশ্লিষ্ট ঠিকাদাররা যাতে কোনো কাজ অহেতুক ফেলে না রাখে, সেদিকেও মন্ত্রণালয়কে সতর্ক দৃষ্টি রাখতে বলা হয়েছে।

বুধবার (১২ জুলাই) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির বৈঠক থেকে এ সুপারিশ করা হয়। এতে সভাপতিত্ব করেন  কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ। এসময় কমিটির সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন🧜্ত্রী মো. তাজুল ইসলাম, মো. মসিউর রহমান রাঙ্গা এবং মো. শাহে আলম বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠ꧂ক সূত্রে জানা যায়, বৈঠকে ঢাকা ও চট্টগ্রাম ওয়াসার কার্যক্রম নিয়ে আলোচনা হয়। ঢাকা ও চট্টগ্রামে সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করার পাশাপাশি ভারি বর্ষার সময় জেনারেটর চালু না রাখার সুপারিশ করে সংসদীয় কমিটি। এছাড়াও ভূগর্ভস্থ পানির স🤡্তর দেখে টিউবওয়েল স্থাপন করার জন্য বলেছে কমিটি।

বৈঠকে স্থানীয় সরকার বিভাগের ৪০তম বিসিএসের অধীনে প্রথম শ্রেণির সহকার💮ী প্রকৌশলী নিয়োগের ক্ষেত্রে সৃষ্ট জটিলতা দ্রুত নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য মন্ত্র🎃ণালয়কে সুপারিশ করেছে কমিটি। 

Link copied!