• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নৌকার হয়ে প্রচারণা, বিএনপির দুই নেতাকে বহিষ্কার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ১০:৫৪ এএম
নৌকার হয়ে প্রচারণা, বিএনপির দুই নেতাকে বহিষ্কার
বিএনপির লোগো

দলীয় শৃঙ্খলা💃 ভঙ্গ করে আওয়ামী লীগের নৌকার প্রার্থীর প্রচারণায় অংশ নেওয়ায় গাজীপুর বিএনপির দুই নেতাকে দল থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএไনপি।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতඣে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম হোসেন এবং কালিয়𓆏াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আকরামဣ হোসেন এবং কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামানকে বিএনপির প্রাথম♔িক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।

গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান বলেন, দেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের সাধারণ মানুষ আজ আওয়ামী লীগের নির্বাচন বর্জন করেছে। অথচ শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান তাদের নিজ নিজ এলাকায় আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে গণসংযোগ ও ভোট চেয়ে পথসভায় বক্তব্য দিয়েছেন। সে কারণে কেন্দ্রীয় বিএনপি তাদের ꦏদল থেকে বহিষ্কার করেছে।

Link copied!