• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সন্ত্রাস দমন আইনে জামায়াতকে নিষিদ্ধ করা হাস্যকর : যুব ইউনিয়ন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০৮:২৯ পিএম
সন্ত্রাস দমন আইনে জামায়াতকে নিষিদ্ধ করা হাস্যকর : যুব ইউনিয়ন

সরকারের নির্বাহী আদেশে জামা🎶য়াতে ইসলামীকে নিষিদ্ধ করা প্রসঙ্গে বাংলাদেশ যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি খান আসাদুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্নু বলেছেন,  মহান মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধের সঙ্গে সম্পৃক্ত এবং সাংগঠনিক🔯ভাবে মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী, জামায়াত-শিবিরকে যুদ্ধাপরাধী ও পাকিস্তানি বাহিনীর ‘অক্সিলারি’ সংগঠন হিসেবে নিষিদ্ধ করা উচিত, সন্ত্রাস দমন আইনে নয়। 

শুক্রবার (২ আগস্ট) সংগঠনജের দপ্তর সম্পাদক অনিন্🌳দ্য দ্বীপ স্বাক্ষরিত এক বিবৃতিতে তারা এসব কথা বলেন। 

বিবৃতিতে খান আসাদুজ্জামান মাসুম ও জাহাঙ্গীর 🦹আলম নান্নু বলেন, আওয়ামী লীগ সরকার ও পূর্বতন শাসক দলগুলো নানা টালবাহানা ও ক্ষমতার সমীকরণে এই যুদ্ধাপরাধীদের রাজনীতি জারি রেখেছিল।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, এখন স্মরণকালের সংগঠিত হত্যাযজ্ঞের বিღচার, রাষ্ট্রীয় সম্পদের ধ্বংসযজ্ঞ ঠেকাতে না পারা দায় নিয়ে সরকারের পদত্যাগের দাবিতে আন্দোলন চলছে। বর্তমান সরকার তার ক্ষমতায় থাকার অপকৌশল হিসেবে জামায়াত-শিবিরকে সন্ত্রাস দমন আইনে নিষিদ্ধ করেছে। অথচ তাদের অপরাধের তুলনায় লঘু আইনের আশ্রয় নিয়ে𒉰 নিষিদ্ধ করা হাস্যকর।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, “আমরা রাজনীতিতে ধর্মের ব্যবহার নিষিদ্ধ চাই। এদের রাজনৈতিক, অ💜র্থনৈতিক, সামাজি♎ক, সাংস্কৃতিক আধিপত্য ধ্বংসে রাষ্ট্রীয় ভূমিকা ও জনগণের জাগরণ চাই।”

Link copied!