• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যেসব এলাকায় ৪ ঘণ্টা গ্যাস থাকবে না বৃহস্পতিবার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৯:২৫ পিএম
যেসব এলাকায় ৪ ঘণ্টা গ্যাস থাকবে না বৃহস্পতিবার

ঢাকার আশপাশের বেশ কিছু এলাকায় চার ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বৃহস্পওতিবার (১৪ সেপ্টেম্বর)।

বুধবার (১৩ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সং𒁃বাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

এতে বলা হয়, সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্যাস পাইপলাইন নির্মাণের প্রয়োজনীয় অংশের সঙ্গে সংশ্লিষ্ট চিহ্নিতকরণ, গ্যাস বন্ধ ও অবমুক্তকরণ কাজ করা হবে। এজন্য বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মোট ৪ ঘণꦇ্টা গোদনাইল থেকে ওয়াবদাপুল হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত এবং পোস্ট অফিস রোড থেকে পঞ্চবটি মোড় পর্যন্ত ক্যাপটিভ, শিল্প ও বাণিজ্যিক গ্রাহকসহ নিম্নবর্ণিত এলাকার আবাসিক গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো-

ক. গোদনাইল, এনায়েতনগর, বৌ বাজার, লাকী বাজার, হাজীগঞ্জ, ওয়🍰াবদাপুল, কাইয়ুমপুর, ফতুল্লা, সন্তাপুর, জেলখানার আশপাশের এলাকা।

খ. হাজীগঞ্জ মোড় থেকে❀ শিবু মার্কেট হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত এলাকা।

গ. পঞ্চবটি, মাইজদাইর, ইজ💫দাইর, চাষাড়া, খানপুর, কিল্লারপুল, তল্লা, কুতুবাইল, ধর্মগঞ্জ, তক্কার মাঠ, পাগলা, চিতাশাল, দেলপাড়া, জালকুড়ি, নয🧜়ামাটি, দাপা ইদরাকপুর, ভুঁইগড়, কুতুবপুর ইউনিয়ন ও আশপাশের এলাকা।

ঘ. ঢাকা ম্যাচ, সেনপুর, মোক্তারপুর, নারায়ণগঞ্জ বিসিক এলাকা, কাশিপুর ইউনিয়ন থেকে পঞ্চবটি হ🦂য়ে মোক্তারপুর পর্যন্ত এলাকা, ধর্মগঞ্জ, শাসনগাঁও, সিদ্ধিরগঞ্জ, আদমজী, সাহেবপাড়া, মিজমিজি থেকে চিটাগং রোড পর্যন্ত এলাকা।

এ ছাড়া সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার আওতাধী🌳ন সংশ্লিষ্ট এলাকা, মুন্সীগঞ্𝓡জ ও নারায়ণগঞ্জ শহরের আশপাশে গ্যাস সরবরাহ বিঘ্নিত, সাময়িক অসুবিধা বা স্বল্পচাপ বিরাজ করবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস কর্তৃপক্ষ ♈দুঃখ প্রকাশ করেছে।

Link copied!