• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে সচেতন হওয়ার পরামর্শ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৩:৫৩ পিএম
অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে সচেতন হওয়ার পরামর্শ

অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)🅰 ড. বেনজীর আহমেদ।

তিনি বলেছেন, “গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অনুষ্ঠানে গ্🧸যাস বেলুন♉ বিস্ফোরণের ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রীসহ আমার সামনেও ঘটতে পারত। দুর্ঘটনা তো দুর্ঘটনাই। এটি কখনো ঘোষণা দিয়ে আসে না।”

সোমবার (১৯ সেপ্টেম্বর) দগ্ধদের চিকিৎসার খোঁজখবর নিতে শেখ হাসিনা জাতীয় বꦗার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে যান পুলিশপ্রধান। সেখানে সাংবাদিকেদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে ড. বেনজীর আহমেদ বলেন, “রনির সঙ্গে কথা বলে তার কাছ থেকেও🧔 শুনতে পেরেছি, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়ে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে আমাদের সামনে ছিল বেলুনগুলো। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, জ্যেষ্ঠ সচিব ও আমি ছিলাম। সেখানেও এটি ঘটতে পারত। তবে এসব দুর্ঘটনা এড়াতে অবশ্যই সতর্ক থাকতে হবে।”

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অনুষ্ঠানে দুর্ঘটনা🐎র সঠিক কারণ খতিয়ে দেখা হচ্ছে জান💫িয়ে আইজিপি বলেন, “গাজীপুরের পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। এমন ঘটনার পুনরাবৃত্তি রোধে আমাদের কিছু করার থাকলে অবশ্যই করব।”

সোমবার সকালে বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সা🌼মন্ত লাল সেন সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় ২৫ শতাংশ দগ্ধ হয়েছে আবু হেনা রনির। আর ১৯ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন পু🦩লিশ সদস্য জিল্লুর রহমান। তাদের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।

Link copied!