• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রমজানেও চলবে টিকাদান কর্মসূচী : স্বাস্থ্যমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২২, ০২:৪৭ পিএম
রমজানেও চলবে টিকাদান কর্মসূচী : স্বাস্থ্যমন্ত্রী
ছবি: সংগৃহীত

আসন্ন রমজান মাসেও স্বাভাবিক প্রক্রিয়ায় করোনাভাইরাস প্রতিরোধে চলমা🌠ন টিকাদান কর্মসূচি চলবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ಌজাহিদ মালেক।

বৃহস্পতিবার (৩১ মার্চ) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়𒁃তনে স্বাস্থ্যমন্ত্রী জাতীয় পুরস্কার প্রদান অনুষ্ঠানে এ কথা বলে💯ন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “করোনাভাইর▨াস থেকে জনগণের সুরক্ষা নিশ্চিতে রমজান মাসেও স্বাভাবিক নিয়মে টিকাদান কর্মসূচি পরিচালনা করা হবে। টিকার প্রথম, দ্বিতীয় ও বুস্টার ডোজ কার্যক্রম নিয়মিতভাবে পরিচালিত হবে।”

এছাড়া টিকার দ্বিতী💙য় ডোজ দেওয়ার বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে গত ২৮ মার্চ, যা ৩১ মার্চ শেষ হওয়ার কথা ছিল। এটি আরও তিন 🐽দিন বাড়ানো হয়েছে বলেও জানান তিনি।

জাহিদ মালিক বলেন, “গত ২৬ ফেব্রুয়ারি যাদের টিকার প্রথম ডোজ দেওয়া হয়েছিল, তাদের দ্বিতীয় ডোজ দেওয়া চলমান থাকবে আরও তিন দিন। আমরা ৮০ শতাংশ টিকা দেওয়ার লক্ষ্💦যে টিকার বিশেষ ক্যাম্পেইন কার্যক্রম চালাব।”

মন্ত্রী বলেন, “স♓্বাস্থ্য খাতকে ডিজিটালাইসড করা হবে। আমরা প্রত্যেকটি হাসপাতালকে সিসি ক্যামেরার আওতায় আনব এবং তা সেন্ট্রালি নিয়ন্ত্রণ﷽ করা হবে।”

এ সময় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল বাশার খুরশীদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সনা🎐ল, মহাসচিব অধ্যাপক ডা. এমএ আজিজ প্রমুখ।

Link copied!