• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মিথ্যাচার ও গুজব রটানোই বিএনপির রাজনীতি’


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২২, ১০:০৫ পিএম
‘মিথ্যাচার ও গুজব রটানোই বিএনপির রাজনীতি’

দেশবিরোধী অপশক্তিকে সঙ্গে নিয়ে মিথ্যাচার আর গুজব রটানোই বিএনপির রাজনীতি বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ♚ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, “বিএনপি ও জᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚামায়াতের নেতা-কর্মীরা দেশের অভূতপূর্ব উন্নয়ন চোখে দেখে না। করোনাকালে তাদের দেখা যায়নি। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে, করোনাকালীন নানা ধরণের সহায়তা দিয়েছে, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।”

শুক্রবার (৬ মে) বিকেলে কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধা༒ন তিনি এসব কথা বলেন।

করোনাকালীন আওয়ামী লীগ নেতা-কর্মীদের কাজের প্রসংসা করে তথ্যমন্ত্রী বলেন, “করোনা মহামারিতে কাজ করতে গিয়ে আওয়ামী লীগের কয়েꩵক হাজার নেতা-কর্মীর মৃত্যু হয়েছে। কেন্দ্রীয় কমিটির ৫ নেতা ও জাতীয় সংসদের অনেক সদস্যের মৃত্যু হয়েছে। অন্য কোনো দলের ক্ষেত্রে এ রকম হয়নি।”

সবাই এখন আওয়ামী লীগ করতে চায় জানিয়ে  হাছান মাহমুদ বলেন, “সবাই এখন নৌকায় উঠতে চায়। কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ে নির্দেশনা পাঠানো হয়েছে সবাইকে আওয়ামী লীগের নৌকায় তোলার প্রয়োজন নেই। সমাজে যারা ধিকৃত, মাদক-চোরাকারবার, জায়গা দখলের সঙ্গে জড়িত, চাঁদাবাজি বা অন্যান্য অপকর্মের সঙ্গে জড়িত। তাদেরকে আওয়ামী লীগে♎ প্রয়োজন নেই।”

তিনি আরও বলেন, “দলের দুঃসময়ে যারা দলের প্রতি অবিচল আস্থা রেখেছে তাদেরকে দলীয় নেতৃত্বের আসনে বসাতে হবে। দলীয় নেত𓆉া নির্বাচনের ক্ষেত্রে কার অর্থ-বিত্ত আছে তা কখনও বিবেচ্য বিষয় নয়। আমাদের দলের সভাপতি তা কখনও বিবেচনায় আনেনি। জাতির পিতা বঙ্গবন্ধুও আনেননি।”

Link copied!