• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিকার দ্বিতীয় ডোজ দ্রুত নিতে স্বাস্থ্যমন্ত্রীর অনুরোধ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৪:১৩ পিএম
টিকার দ্বিতীয় ডোজ দ্রুত নিতে স্বাস্থ্যমন্ত্রীর অনুরোধ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেন, “যার🌸া এখনও ক⭕রোনার দ্বিতীয় ডোজ টিকার নেননি, তারা দ্রুত টিকা নিয়ে নিন। কিছুদিন পর আর দ্বিতীয় ডোজ টিকা পাওয়া যাবে না।”

রোববার (৭ আগস্ট) দুপুর🔯ে রাজধানীর নিপসম অডিটোরিয়ামে ‘বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ-২০২২’ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “সারা দেশ🐽ে আমরা সফলভাবে টিকা কার্যক্রম পরিচালনা করার চেষ্টা করে যাচ্ছি। ফলে বর্তমানে করোনা সংক্রমণও নিয়ন্ত্রণে রয়েছে। তারপরও আমাদের হিসাবে এখনও অনেকেই দ্বিতীয় ডোজ টিকা নেননি। তাদেরকে জান⛦িয়ে রাখছি— দ্বিতীয় ডোজ না নিলে কিন্তু তারা বুস্টার ডোজও নিতে পারবেন না। তাই যারা এখনও প্রথম ডোজ, দ্বিতীয় ডোজ নেননি, দ্রুত তাদেরকে টিকা নিয়ে নেওয়ার অনুরোধ করছি।”

জাহিদ মালেক বলে🔜ন, “করোনার সময়ে আমাদের স্কুল-কলেজগুলো বন্ধ করে দিতে হয়েছিল। এখনও যদি করোনাকে নিয়ন্ত্রণ করতে না পা♒রি, তাহলে আবারও বন্ধ হয়ে যেতে পারে। তবে করোনায় স্কুল-কলেজ বন্ধ হলেও মেডিক‌্যাল কলেজগুলো কিন্তু বন্ধ করতে হয়নি।”

বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ-২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব মো. আনোয়ার হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতি꧋রিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. আহমেদুল কবির, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি🧜 অধ্যাপক ডা. ইকবাল আর্সলান প্রমুখ।

Link copied!