• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুবাইতেও ঢুকতে না পেরে ঢাকার পথে মুরাদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৮:৪১ পিএম
দুবাইতেও ঢুকতে না পেরে ঢাকার পথে মুরাদ
ছবি: সংগৃহীত

কানাডায় প্রবেশ করত𒅌ে না পেরে অবশেষে ঢাকায় ফিরতে এখন দুবাই বিমানবন্দরে আছেন সদ্য পদত্যাগী তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। রোববার (১২ ডিসেম্বর) ঢাকা ফেরার জন্🌠য টিকিটি কেটেছেন তিনি।

তার ঘনিষ🍃্ঠ সূত্রে জানা যায়, আগামীকাল সকাল ৮টা ২০ মিনিটে ঢাকায় ফেরার জন্য প্রস্তুতি নিয়েছেন ত✅িনি।

এর আগে ডা. মুরাদ আমিরাতের একটি ফ্লাইটে দেশটির স্থানীয় সময় শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুর ১টা ৩১ মিনিটে টরেন্টো পিয়ারস🌳ন্স আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় তা🌠কে আটকে দেয় কানাডার বর্ডার সার্ভিস এজেন্সি।

এছাড়া ভ্রমণ সংক্রান্ত যথা📖যথ কাগজপত্র না থাকায় কানাডায় ঢুকতে দেয়া হয়নি মুরাদ হাসানকে। এ সময় কানাডা ইমিগ্রেশন এবং বর্ডার সার্ভিস এজেন্সির কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন। দীর্ঘ সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

জানা গেছে, বর্তমানে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের তিন নম্ব💞র টার্মিনালে অবস্থান করছেন তিনি। তবে দুবাই বিমানবন্দরের ইমিগ্রেশন ⛎বিভাগ এই প্রতিবেদন লেখা পর্যন্ত মুরাদকে সংযুক্ত আরব আমিরাতে প্রবেশের কোন অনুমতি দেয়নি। 

অন্যদিকে বিতর্কিত এই সাংসদের কাছে সংযুক্ত আরব আমিরাতের কꦺোন ভিসা নেই। 

সম্প্রতি বিতর্কিত মন্তব্য এবং এক নায়িকার সঙ্গে অডিও ফাঁসের জের ধরে পদত্যাগের পর আত্মগোপন, অবশেষ♊ে বৃꩵহস্পতিবার রাতে কানাডার উদ্দেশে যাত্রা করে এ সময় বাংলাদেশের সাম্প্রতিক ঘটনাপ্রবাহ সম্পর্কে তার কাছে জানতে চাওয়া হয়।

এদিকে বিপুল কানাডিয়ান নাগরিক দেশটিতে তার প্রবেশের ব্যাপারে আপত্তি জানিয়ে সরকারের কাছে আবেদন করেছেন বলেও তাকে জানানো হয়। পরে ত🐎াকে মধ্যপ্রাচ্যের একটি দেশের বিমানে তুলে দেয়া ꧂হয়।

এর আগে অডিও কেলেঙ্কারি ও সমালোচনার পর মন্ত্রীত্ব ও দলীয় পদ হারিয়ে গত বৃহস্পতিবার রাত ১টা ২১ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে🌊 ঢাকার হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

ডা. মুরাদ হাসান ময়মনসিংহ মেডিক্যাল কলেজের শিক্ষার্থী ছিলেন। তিনি সেখানে ছাত্রলীগের রাজনীতি করতেন। ছিলেন সে প্রতিষ্ঠানটির ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সভাপতি। তবে মেডিক্যাল কলেজের শিক্ষা জীবনের শুরুর কিছু দিন বিএনপির ছাত্র সংগঠন ছা🔜ত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!