• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মানসিকভাবে ভালো নেই জ্যোতিকা জ্যোতি, লাইভে কান্না করে যা বললেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৪:৩৫ পিএম
মানসিকভাবে ভালো নেই জ্যোতিকা জ্যোতি, লাইভে কান্না করে যা বললেন
জ্যোতিকা জ্যোতি। ছবি : সম্পাদিত (লাইভ থেকে নেওয়া)

শারীরিকভাবে সুস্থ থাকলেও, মানসিকভাবে ভালো নেই বলে জানিয়েছেন শিল😼্পকলা একাডেমির পরিচালক অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। তিনি বলেছেন, “আমি ঠিক আছি। কিন্তু মানসিকভাবে একদমই ভালো নেই।”

মঙ্গলবার (১৭ সেপ্ট𒀰েম্বর) বেলা ২টা ৪৬ মিনিটে তার নিজের𝓰 ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন।

শিল্পকলা একাডেমি তাকে বের করে দেওয়া প্রসঙ্গে জ্যোতিকা জ্যোতি বল🎶েন, “শিল্পকলা একাডেমির পরিচালক হিসেবে ২ বছর মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়ে কাজ করছিলাম। এখন পর্যন্ত আমার চাকরিটা আছে। চুক্তি বাতিল হয়নি। গত দুই মাসে দেশের চলমান অবস্থার মধ্যেই শিল্পকলায় নতুন ডিজি এসেছে। তাই মনে হয়েছে অফিসে যাওয়ার। সেই কথা মাথায় রেখেই সেখানে গিয়েছি। কিন্তু একাডেমিতে প্রবেশের পর পরিস্থিতি খারাপ লক্ষ করেছি। অনেক মানুষ সেখানে চিৎকার করছিল। পরে ডিজির সঙ্গে দেখা করি। পরিস্থিতির বিবরণ দিয়ে তিনি আমাকে বেরিয়ে আসতে বললে আমি সেখান থেক🧔ে চলে আসি।”

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে অফিসে প্রবেশ করেন জ্যোতি। এরপরই বাইরে 🔴বিভিন্ন বিভাগের সহকর্মীদ𓆏ের জড়ো হতে দেখে দরজা বন্ধ করে দেন তিনি।

আওয়ামী লীগ সরকারের আমলে শিল্পকলা একাডেমির পরিচালক হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছিলেন জ্যোতিকা জ্যোতি। ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর প্রথমবার শিল্পকলা একাডেমিতে গিয়েছিলেন তিনি। কিন্তু অভিনেত্রী অফিসে প্রবেশের পরই সহকর্মীদের মধ্যে 🏅উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে তিনি শিল্পকলা𓆉 একাডেমি থেকে চলে যান।

Link copied!