• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শীতের ফ্যাশনে যোগ হলো শ্যাকেট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২, ০২:২৮ পিএম
শীতের ফ্যাশনে যোগ হলো শ্যাকেট

শীতের ঠান্ডা ও গরমকে মাথায় রেখেই হালের ফ্যাশনে যোগ হয়েছে নতুন পোশাক ‘শ্যাকেট’। শার্ট ও জ্যাকেটের মাঝামাঝি একধরনের পোশাক হলো শ্যাকেট। অর্থাৎ না শার্ট, না জ্যাকেট, বরং এই দুই পোশাক মিলেই তৈরি হয় শ্যাকেট। বর্তমান সময়ে💜 এ পোশাক ফ্যাশন অনুসারীদের অন্যতম চাহিদা।

এর সুবিধাও আবার কম না। চামড়াজাত, পাতলা উল ও ডেনিম ফেব্রিকের মতো উপকরণ দিয়ে তৈরি শ্যাকেট হালকা শীত থেকে ভারী শীতে দারুণ মানিয়ে যায়। শ্যাকেটেরও রয়েছে নানা ধরন। লং শ্যাকেট, শর্ট শ্যাকেট, বেল্ট বা ফিতা দেওয়া শ্যাকেট ইত্যাদি। এগুলোর একেকটা💎তে থাকে আবার একেক ধরনের প্রিন্ট। কোনোটা আবার হয় এক রঙের।

চলুন জেনে নিই নতুন ফ্যাশনের শ্যাকেট সম্পর্কে-

শর্ট শ্যাকেট

যেকোনꦯো ধরনের টপস, টি শার্ট বা স্কার্টের সঙ্গে পরা যায় শর্ট শ্যাকেট। দেখতেও লাগে বেশ। তারকারাও তাদের ফ্যাশনে জুড়ে নিয়েছেন নতুন এ পোশাককে।

লং শ্যাকেট

পাতলা টি-শার্ট বা টপসের ওপর জড়িয়ে নিতে পারেন লম্বা শ্যাকেট। জিনস বা বিভিন্ন প্যান্টের সঙ্গেও বেশ মানানসই লম্বা শ্যাকেট। শীജত বা গরমে বিমানবন্দরগুলোতে তারকাদের প্রায়ই দেখা যায় লং শ্যাকেটে।

বেল্ট বা ফিতা দেওয়া শ্যাকেট

শ্যাকেটে মোটা ফিতা ব্যবহার করে সহজেই যুক্ত হতে পারে হাল ফ্যাশনে। বন্ধ গলার টপ, চাপা জিনস বা কিছুটা ঢোলা ট্রাউজারের সঙ্গে ফিতা দেওয়া শ্যাকেট পরা যায় রাতের অনুষ্ঠানেও। এতে ফ্যাশন আর প্রয়োজন মেটে ꧂একসঙ্গে। শ্যাকেট পরে যদি কোমরে একটি বেল্ট জড়িয়ে নেন তাহলেও দেখতে খুবই স্টাইলিশ লাগবে। এ ছাড়াও টাইট জিন্স, মোটা বেল্ট আর শ্যাকেট পর♌লে দুর্দান্ত দেখাবে। ফ্যাশন তো হয়ই একই সঙ্গে শরীরের শেপও সুন্দর লাগে।

 

Link copied!