• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুজোর ফ্যাশনে এবার কোন ব্যাগ থাকছে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৯:৫৯ পিএম
পুজোর ফ্যাশনে এবার কোন ব্যাগ থাকছে
ছবি: সংগৃহীত

সনাতন ধর্মাম্বলীদের সবচেয়ে বড় উত্সব দুর্গা পূজা। কিছুদিন পরই উত্সবের ঘণ্টা বাজবে। ইতোমধ্যে পূজার কেনাকাটায় ব্যস্ত হচ্ছেন অনেকেই। পঞ্চমী থেকে উত্সবের শুরু দশমী দিয়ে শেষ। প্রতিদিনই নতুন পোশাক তো লাগবেই। আবার পোশাকের সাজ অপূর্ণ থেকে যাবে মানানসই জুতো আর ব্যাগ না থাকলে। বিশেষ করে পূজার পার্টিকে নতুন পোশাকের সঙ্গে মানানসই হাতব্যাগ তো লাগবেই। বর্তমান সময়ে ট্রেন্ডিংয়ে উঠে এসেছে নানা ডিজাইনের ব্যাগ। বটুয়া ব্যাগ, চুড়ি বা ব্যাঙ্গেল ব্যাগ, ফ্যান্সি ক্লাচ সবই পাওয়া যাচ্ছে বাজারে। শুধু উৎসবের সময় নয়, অফিসে হোক, পার্টি বা যে কোনও অনুষ্ঠানবাড়িতেও মানানসই হাতব্যাগ তো থাকা চাই। 🅷তাই ট্রেন্ডি কিছু হাতব্যাগ নিজের সংগ্রহে রাখতে পারেন।

·         বিয়েবাড়ি কিংবা পূজার কোনো সান্ধ্যকালীন পার্টিতে 𝔉জমকালো পোশাকের সঙ্গে একটি ক্লাচ সঙ্গে রাখুন। স্ট্র্যাপ লাগানো ক্লাচ পাওয়া যায়। সোনালি, রূপোলি আর কালো রঙের ক্লাচ কালেকশনে থাকলে যেকোনো পার্টি পোশাকের সঙ্গেই নিতে পারবেন। ক্লাচে প্রয়োজনীয় জিনিসপত্র যেন রাখা যায় তা দেখে কিনুন। বিশেষ করে টাকাপয়সা, জরুরি কার্ড, মোবাইল ফোনটি আর সামান্য মেকআপ রাখার জায়গা রয়েছে এমন ক্লাচ কিনতে পারেন।

·      &nbs🌊p;  বর্তমান সময়ে একরঙা পলিইউরিথিন বা পিইউ ব্যাগের চাহিদা বেড়েছে। বিশেষ করে মধ্যবয়সী ﷺনারীরা এই ব্যাগ বেশি পছন্দ করছেন।

·🍸         শাড়ির দারুন মানিয়ে যাবে বটুয়া ব্যাগ। রাজস্থানি বা গুজরাতি কাজ করা, পুঁতি ও বিডস বসানো বিভিন্ন ধরনের বটুয়া ব্যাগ রয়েছে। সোনালি সুতোর কাজ করা জমকালো বটুয়া কমবয়সী মেয়েরা বেশ পছন্দ করে🍨।

·         অসংখ্য পকেট দেওয়া স্যাচেল ব্যাগও এখন বেশি চলছে। এই ধরণের ব্যাগে প্রয়োজনীয় বেশিরভাগ জিনিসই রাখা যাবে। চামড়ার মতো রঙের কিংবা হালকা রঙের স্যাচেল ব্যাগ পাওয়া যাবে। বেশি হালকা র💜ং না কেনাই ভালো। প্রতিদিনের ব্যবহারের জন্য গাঢ় রঙের ব্যাগ কেনাই ভালো।

·         ঘুরতে যাওয়ার জন্য ক্রসবডি ব্যাগ বেশ ভালো হবে। এমব্রয়ডারি করা ক্রসবডি ব্যাগ এখন ট্রেন্ডে চলছে। সুতির কাপড়ের উপর রকমারি আঁকিবুকির টোট ব্যাগও পছন্দ করছেন তরুণীরা। এছাড়া  আজরাখ, ইক্কত, প্রিন্টেড সিল্ক, বাগরু প্রিন্টের কাপড়ের টোট ব্যাগও এখন🦩 ট্রেন্ডি ফ্যাশনে রয়েছে।

· ཧ;        বর্তমান সময়ে অন্যতম ট্রেন্ডি হচ্ছে ইক্কত ব্যাগ। এটি যে কোনও পোশাকের সঙ্গেই দিব্যি মানিয়ে যায়। এই 🍃ব্যাগ ধুয়েও ব্যবহার করা যায়।

·         বিডস দিয়ে তৈরি ব্যাগ দেখতে খুবই সুন্দর হয়। তবে এই ধরনের ব্যাগে খুব𒁃 ভারী জিনিস রাখা যায় না। হালকা প্রয়োজনীয় জিনিস এতে রাখা যাবে।

·  &nbsꩲp;&🌺nbsp;     পার্টির জন্য সিকুয়েন্স ব্যাগ সংগ্রহে রাখতে পারেন। জসকালো পোশাকের সঙ্গে সিকুয়েন্সের চাকচিক্য বেশ মানিয়ে যাবে।

Link copied!