• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফের ৫ দিনের রিমান্ডে শাকিল-রুপা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৭:০০ পিএম
ফের ৫ দিনের রিমান্ডে শাকিল-রুপা

রাজধানীর আদাবরে পোশাকশ্রমিক ⛦রুবেল হত্যা মামলায় গ্রেপ্তার সাংবাদিক দম্পতি শাকিল আহমেদ ও ফারজানা রুপাকে আবার পাঁচ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত। একই মামলায় আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত।

সোমবার (২৬ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদাল𝔉ত এই আদেশ দেন।

উত্তরা থানার একটি হত্যা মামলায় চার দিনের রিমান্ড শেষ হওয়ার পর আজ শাকিল আহমেদ ও ফারজানা রুপাকে আদালতে হাজির করে পুলিশ। একই সঙ্গে আবদুস সোবহান গোলাপকে আজ আদালতে হাজির করা হয়। তিনজনকেই আদাবর থানায় দায়ের করা রুবেল হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন রিমান্ড চেয়ে আবেদন ক💦রে পুলিশ।

উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত শাকিল-ফারজানা দম্পতিকে পাঁচ দিন এব🍬ং আবদুস সোবহান গ𝓰োলাপের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাকিল আহমেদ ও ফারজানা রুপা কয়েক বছর ধরে একাত্তর টেলিভিশনে ক꧋াজ করছিলেন। ৮ আগস্ট তাদের ওই দায়িত্ব থেকে সরিয়ে দেয় একাত্তর টেলিভিশন কর্তৃপক্ষ। এরপর ২১ 🐼আগস্ট তাদের ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করে পুলিশ। পরে তাদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি চলাকালে রাজধানীর উত্তরা এলাকায় ফজলুল করিম নামে একজন নিহতের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

🌠ছাত্র–জনতার আন্দোলনে🌌র মুখে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে আত্মগোপনে থাকা দলটির প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপকে রোববার রাজধানীর নাখালপাড়া থেকে আটক করে পুলিশ।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!