• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মায়ের বিয়ের প্রিয় বেনারসি পরুন নতুন স্টাইলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৪, ০৩:১৪ পিএম
মায়ের বিয়ের প্রিয় বেনারসি পরুন নতুন স্টাইলে
ছবি: সংগৃহীত

বিয়ের সাজ নিয়ে ন﷽ারীরা বেশ উত্তেজিত থাকেন। লাল বেনারসি শাড়িই পরেন অধিকাংশ নারী। আবার কেউ কেউ মায়ের পুরোনো বিয়ের বেনারসি শাড়িতেই বধূ সাজেন। মায়ের বিয়ের শাড়ি পুরোনো হলেও এর প্রতি বিশেষ ভালোবাসা আর কদর থাকে। মা বহু বছর ধরে আলমারিতে যে শাড়ি যত্ন করে রাখেন, সেই শাড়িতেই মেয়েকে দেখে আবেগতাড়িত হয়ে যান। তাই মুহূর্তটি বিশেষ প্রিয় অনেকের কাছেই।

তবে বিয়ে ছাড়াও মায়ের প্রিয় বেনারসি শাড়িটি আপনি কোনো পার্টিতেও পরে যেতে পারেন। এতে শাড়িটি দীর্ঘদিন ভালো থাকবে। আলমারিতে থেকে নষ্ট হবে না। বরং শাড়িটি পরলে তার যত্নও হবে যথাযথ ভাবে। তাই যদি পরিকল্পনা করেন মায়ের বিয়ের বেনারসি শাড়িটি দিয়ে বউ সাজবেন কিংবা কোনো পার্টিতে পরে যাবেন তবে এখনই প্রস্তুতি নিন। শাড়ি পুরোনো হলেও আধুনিক স্টাইলে 🐼পরতে পারেন। যা দেখে মুগ্ধ হবেন সবাই।

ট্র্যাডিশনাল ড্রেপিংয়ে আধুনিক ছোঁয়া

মায়ের বিয়ের বেনারসি শাড়িটি ট্র্যাডিশনাল ভাবে ড্রেপিং করলে আধুনিকের ছোয়া লাগবে। একটু অন্যরকম বানাতে সেই বেনারসির সঙ্গে একটি স্টাইলিশ ব্লাউজ পরে নিন। হল্টার নেকলাইন, লো-কাট নেকলাইন ব্লাউজ পরলে ভালো মানাবে। এছাড়া স্লিভলেস ব্লাউজও পরতে পারেন। শাড়ির সঙ্গে মানানসই জুয়েলারি পরলে আপ🤡নাকে আরও সুন্দর লাগবে।

শাড়িতে বেল্টে জুড়ে দিন

বেনারসি শাড়িটি ক্লাসিক প্যাটার্নে ড্রেপ করতে পারেন🦂। সঙ্গে পরুন একটি চমৎকার বেল্ট। অন্যরকম লুক দেবে। এক্ষেত্রে শাড়ির আঁচল পিন করে নিন। এর🐭পর কোমরে বেল্ট পরুন। অ্যাকসেসরিজ দিয়ে শাড়ি স্টাইলিংয়ের চল এসেছে এখন। শাড়ির সঙ্গে বেল্টের কম্বিনেশন আপনাকে আধুনিক লুক দিবে।

বেনারসি শাড়ি-বেনারসি কোটি বা জ্যাকেট

বেনারসি শাড়িতে ফিউশন টাচ দিতে পরে নিন একটি কোটি বা জ্যাকেট। মায়ের বিয়ের বেনারসি শাড়ির সঙ্গে মানানসই একটি কোটি বা জ্যাকেট বানিয়ে ন💦িতে পারেন। তবে রঙের কম্বিনেশন যেন ঠিক হয়। নয়তো পুরো সাজটাই ভেস্তে যাবে। যেমন গোলাপি শাড়ির সঙ্গে আকাশি, কালো কিংবা রুপালি জরির কারুকার্য করা বেনারসির জ্যাকেট পরে নিন🐬। এই স্টাইলের সঙ্গে নেকপিস না পরলেও চলবে। কবে ড্যাংলার ইয়াররিংস পরতে পারেন।

বুট জুতোয় পেয়ার আপ করুন

আপনি অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ। তাই আপনাকে তো একটু ভিন্ন থাকতেই হবে। বেনারসি শাড়ির সঙ্গে সুন্দর এক জোড়া লেদার বুট পরে নিন। শাড়ি সামান্য উঁচু করে পরুনܫ। জুতোটা যেন দেখা যায়। লেদার বুটস পরলে শাড়ির সঙ্গে বেল্ট পরতে নিতে প💖ারেন।

Link copied!