• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বড়দিন উদ্‌যাপনের সেতু ভেঙে আহত ৭


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ১০:৩৯ এএম
বড়দিন উদ্‌যাপনের সেতু ভেঙে আহত ৭
আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে স্থানান্তর করা হয়। ছবি : সংগৃহীত

ভারতের কেরালায় বড়দিনের সাজসজ্জার অংশ হিসেবে তৈরি করা হয় অস্থায়ী একটি সেতু। বড়দিনের সময়ই সেতুটি ভেঙে সাতজন আহꦗত হয়েছেন। সোমবার (২৫ ডিসেম্বর) রওাতে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

কেরালার নেয়াট্টিনকারার কাছে পুভারে এ ꦦঘটনাটি ঘটে। সেতু ভেঙে পড়ার খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়।

সেতু ভেঙে পড়ার ঘটনায় অন্তত সাতজন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে এক নারীর পায়ের হাডꦫ় ভেঙে গেছে। এ ছা꧅ড়া আহত অন্য ব্যক্তিদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে পুলিশ।  

এনডিটিভির তথ্য অনুযায়ী, রাত ৯টার দিকে সেতুটি ভেঙে পড়ে✤। মানুষের ভারে সেতুটি ভেঙে পড়ে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। সেতুটি ভেঙে একদিকে হেলে পড়েছে।

এই অস্থায়ী সেতুটি ক্রিসমাস সাজসজ্জার অংশ হিসেবে তৈরি করা হয়। সেতুটি পার করলে একটি জল🐠প্রপাত দেখা যাবে। আর তারই সঙ্গে সেখানে যিশুর জন্মের মুহূর্তকে ফুটিয়ে তুলে একটি ক্রিব তৈরি কর♊া হয়। মূলত তা দেখতেই সেতুটি পার হচ্ছিল উৎসুক মানুষেরা।

আহতদের দাবি, মাটি থেকে ৫ ফুট উচ্চতায় সেতুটি তৈরি করা হয়। সেতুটি হালকা হওয়ায় এটির নির্দিষ্ট কোনো সময়ে অনেক বেশি ভার সহ্য করার ধারণক্ষমতা ছিল না। তবে রাতের অতি উৎসুক জনতা সেকথা ভুলে সেতুতে উঠে পড়লে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পরই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে ꦐযাওয়া হয়।

তবে এ দুর্ঘটনায় কারও গাফিলতি রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিඣশ।

Link copied!