• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্ত্রীর পোস্টে লোকেশন পেয়ে ‘মাদক কারবারিকে’ ধরল পুলিশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৯:১৫ এএম
স্ত্রীর পোস্টে লোকেশন পেয়ে ‘মাদক কারবারিকে’ ধরল পুলিশ

দুই বছর ধরে এক ‘মাদক কারবারিকে’ খুঁজছিল পুলিশ। তবে তাকে ধরা যাচ্ছিল না। অꦍবশেষে স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্টের সূত্র ধরে ব্রাজিলের এ অপরাধী আইনশৃঙ্খলা বাহিনীর জালে আটকাপড়েছেন। 

বুধবার (১০ জুলাই) এ ঘটনার বর্ণনা দিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ🅺্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদন বলছে, স্বামীর সম্পদ নিয়ে বেশ কিছু দিন ধরেই ইনস্টাগ্রামে পোস্ট দ💯িচ্ছিলেন ৫০ বছর বয়সী মাদক কারবারি রোনাল্ড রোলান🌸্ডের স্ত্রী। এতে তার অবস্থানসহ নানা বিষয়ে তথ্য দেয়া হয়। এরই সূত্র ধরে মাঠে নামে পুলিশ।

অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যম নিয়𒁏ে এর আগেও ঝামেলায় পড়েছিলেন এই ব্যক্তি। সাবেক স্ত্রীর এক পোস্টের সূত্রেও কারাগারে যেতে হয়েছিল তাকে।

ডেইলি মেইল ভিডিও প্রকাশ করে লিখেছে, পলাতক এক মাদক কারবারিকে নিয়ে তার স্ত্রী ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন, এতে তিনি কোন জায়গায় অবস্থ♓ান করছেন তা উল্লেখ করা হয়। মেক্সিকোতেও তার মাদক কারবার আছে বলে অভিযোগ আছে।

রোনাল্ডের শতাধিক ব্যবসার মধ্যে একটি হলো তার স্ত্রী ইন্দ্রিজা ডি লিমার বিকিনির ব্যবস꧋া। এ নিয়ে লিমা সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত পোস্ট করতেন। ওই ব্যবসাপ্রতিষ্ঠানের মাধ্যমে রোনাল্ড অর্থ পাচার করতেন বলে অভিযোগ উঠেছে।

রোনাল্ড 🅷এবং তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানি🐷য়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এর চেয়ে বেশি কিছু বলতে চাননি তদন্ত সংশ্লিষ্টরা।

Link copied!