• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গেমিং জোনে আগুন, শিশুসহ নিহত ৩২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৬, ২০২৪, ১২:৪৫ পিএম
গেমিং জোনে আগুন, শিশুসহ নিহত ৩২

ভারতের গুজরাট রাজ্যে একটি গেমিং জোনে (খেলাধুলার স্থান) ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৯ জন শিশু রয়ে🎶ছে। আহত হয়েছেন আরও অনেকে।

শনিবার (২৬ মে) সন্ধ্যায় 🧜রাজ্যের রাজকোট শহরে এ ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবা🐼জার।

রাজকোট পুলিশ কমিশনার রাজ🐬ু ভার্গব জানিয়েছেন, সন্ধ্যায় যখন গেমিং জোনের ভিতরে অনেকেই খেলতে ব্যস্ত, তখন আচমকাই আগুন লাগে সেখানে। কিছু বুঝে ওঠার আগেই দ্রুত আগুন ছড়িয়ে পড়ে গোটা এলাকায়⛄। দাউ দাউ করে জ্বলতে দেখা যায় রাজকোটের টিআরপি গেমিং জোনকে।

রাজকোটের সহকার🍌ী পুলিশ কমিশনার (এসিপি) বিনায়ক পটেল জানিয়েছেন, আগুনে নিহতদের শরীর এমন ভাবে ঝলসে গেছে যে শনাক্ত করা যাচ্ছে꧙ না। শনাক্তকরণের জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করা হচ্ছে।

এই ঘটনায় শনিবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে টিআরপি গেম জোনের মাল✤িক যুবরাজ সিংহ সোলাঙ্কি,ꦿ ম্যানেজার নিতিন জৈনসহ তিন জনকে।

গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল বলেছেন, আগুনের কারণ জানতে শীর্ষ আইপিএস আধিকারিক সুবাষ ত্রিবেদীর নেতৃত্বে বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে। অগ্নিকাণ্ডে মারা যাওয়া প্রত্যেকের পরিবারকে ৪ লাখ রুপি 🐎করে ও আহতদের ৫০ হাজার রুপি করে সহায়তা দেဣওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে আগুন লাগার ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সামাজিকꦏ যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া পোস্টে তিনি বলেছেন, রা“জকোটে অগ্নিকাণ্ডের ঘটনায় আমি মর্মাহত। এ ঘটনায় যারা কাছের মানুষকে হারিয়েছেন, তাদের প্রতি সমবেদনা জানাচ্ছি। আর যারা আহত হয়েছেন, তাদের জন্য প্রার্থনা🧸 রইল।”

Link copied!