• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৮ অতিথি নিয়ে বিয়ার গ্রিলসের নতুন অভিযান ‘রানিং ওয়াইল্ড’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১১:০৯ এএম
৮ অতিথি নিয়ে বিয়ার গ্রিলসের নতুন অভিযান ‘রানিং ওয়াইল্ড’

জনপ্রিয় টিভি শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র মাধ্যমে পৃথিবীর সবচেয়ে বিপজ্জনক, দুর্গম জায়গায় কিভাবে ♒টিকে থাকতে হয় ব্রিটি𝕴শ অভিযাত্রিক বিয়ার গ্রিলস তা দেখিয়ে আসছেন। তার এ দুঃসাহসিক অভিযানগুলো তাকে নিয়ে গেছে জনপ্রিয়তার এক অন্য মাত্রায়। এবার নতুন সিরিজ অভিযানের ঘোষণা দিয়েছেন তিনি ।

অস্কার বিজয়ী ব্রিটিশ-আমেরিকান অভিনেতা ট্♑রয় কটসুরসহ মোট আ🐓টজন অতিথি নিয়ে গ্রিলসের নতুন সিরিজ অভিযানের নাম, ‘রানিং ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস: দ্য চ্যালেঞ্জ।’ অনুষ্ঠানটি ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে আগামী ২০ আগস্ট সন্ধ্যা ৬টায় সম্প্রচার হবে।

ইয়াহু নি🍰উজ এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে। এতে বলা হয়, নতুন সিরিজ অভিযানে আটজন একসঙ্গে নয়, একেকজন একেক অভিযানে থাকবেন। প্রথম অভিযানে থাকবেন অভিনেতা ট্রয় কটসুর। ট্রয় ২০২১ সালে ‘কোডা’ ছবির জন্য সেরা সহ-অভিনেতা হিসেবে অস্কার পান। যেখানে তিনি একজন গায়কের বধির বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন। এ অভিযানে তারা দুজন স্কটিশ হাইল্যান্ডসের মধ্যদিয়ে ট্রেকিং করবেন।

অন্যান্য অতিথিরা ওয়াইমিং বেসিন, আইল অব স্কাই, ব্রেকন বীকন পর্বতমꦫালা, হেব্রাইডস দ্বীপপুঞ্জ, ফায়ার ভ্যালি, গ্রেট বেসিন মরুভূমি এবং লারামি পর্বতসহ বিভিন্ন অবস্থানে চ্যালেঞ্জ গ্রহণ করবেন।

রোববার (২৫ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে বিয়ার গ্রিলস নিজ অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিতে তাকে লুঙ্গি ও গেঞ্জি পরে কাঁধে একটি ব্যাগ নিয়ে একটি নদীর পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। আর ছবির ক্যাপশনে লেখা, “একটি মহাকাব্যিক স্কটিশ অ্যাডভেঞ্চার থেকে... শীঘ্রই আসছে। অনুমান করুন আম🐽ার সঙ্গে অতিথি হিসেবে কে থাকছে? লম্বা চুল, ব্রিটিশ ও সত্যিকারের একজন আইকন।”

ন্যাশনাল জিওগ্রাফির এক বিবৃতিতে জানিয়েছে, এই সিরিজের অতিথিদের অভিযানে নেওয়া𒊎র আগে শারীরিক ও মানসিক উভয়ের দীর্ঘ পরীক্ষা করা হবে। বিয়ার গ্রিলস প্রতিটি সেলিব্রিটিকে পাহাড়, পর্বত, সমুদ্র ও মরুভূমিতে প্রতিটি কঠিন মুহূর্তে কীভাবে লড়াই করে বেঁচে থাকতে তা শেখাবেন। যাতে তারা যেকোনো প্রতিকূল পরিবেশে নিজেদের রক্ষা করতে পারেন।

Link copied!