• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারা থাকছেন রণবীরের ব্যাচেলর পার্টিতে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ০৫:৪৮ পিএম
কারা থাকছেন রণবীরের ব্যাচেলর পার্টিতে

অবশেষে সকল গুঞ্জনের অবসান করে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি আলিয়া-রণবীর। আর এই খুশির খবরে পুরো💯 বলিউড সেজে উঠছে♑ আরো একটি জমজমাট বিয়ে জন্য। এপ্রিলেই ভাট পরিবারের মেয়ে আলিয়া কাপুর পরিবারের বধূ হতে যাচ্ছেন। 

বলিউডে ‘ক্যাসানোভা’ তকমা পেয়েছিলেন রণবীর কাপুর। রণবীর কাপুর ক্যাসানোভা হতে পারেন, তার প্রেমিকা তালিꦚকা লম্বা হতে পারে। কিন🐠্তু ইন্ডাস্ট্রির সকলেই তাকে খুবই ভালবাসেন। সকলের কাছেই তিনি আদরের চকোলেট বয়। ফলে রণবীরের ব্যাচেলর পার্টি হবে ধুমধাম করে এটাই স্বাভাবিক।

সম্প্রতি প্রকাশ্যে এসে রণবীর কাপুরের ব্যাচেলর পার্টির আমন্ত্রিতদের লম্বা তালিকা। সেই তালিকায় রয়েছেন অভিন༺েতা অর্জুন কাপুর, আদিত্য রায় কাপুর, পরিচালক অয়ন মুখো🅘পাধ্যায়। 

বলিউড সূত্রে জানা যায়, এই তিনজনের দারুণ কাছের মানুষ রণবীর। ফলে তারা উপস্থিত থাকবেন না, এটা তো হতেই ꦫপারে না।

শোনা যাচ্ছে, নিজের বাড়িতেই ব্যাচেলর পার্টির আয়োজন করেছেন রণবীর। এই তিনজন ছাড়াও থাকবেন রণবীরের ইন্ডাস্ট্রির কিছ💮ু ♒বন্ধু ও ছোটবেলার বন্ধুরা।

রণবীর-আলিয়ার বিয়ের দিকে তাকিয়ে আছে গোটা ইন্ডাস্ট্রি🐽। অনেকে মনে করেন, এই অফ-স্ক্রিন জুটি সর্বকালের সেরা কাপল হতে চলেছেন। রণবীর-আলিয়া দু’জনেই দারুণ অভিনেতা। কেউ কারও চেয়ে কম যান না। ফলে তাদের বিয়েটাও যে দুর্দান্ত যোগ, তা আর বলার অপেক্ষা রাখে না।

Link copied!