• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সদস্য পদ ফিরে পেলেন জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০১:১১ পিএম
সদস্য পদ ফিরে পেলেন জায়েদ খান
জায়েদ খান। ছবি : সংগৃহীত

নির্বাচন শেষ হয়েছে, কিন্তু এখন রেষ রয়ে গেছে এখনো। নানা আলোচনায় মুখর এখন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। নতুন কমিটির শপথের দিন সাংবাদিকদের সঙ্গে মারামারির ঘটনা দিয়ে শুরু। তারপর বৃহস্পতিবার (১৬ মে) সাবেক সাধারণꦑ সম্পাদক বর্তমান কমিটির রিট করা দিয়ে আলোচনা শুরু হয়েছে। রিটে 🥀তাদের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞাও চাওয়া হয়েছে।

এদিকে 🦩নিপুণ বলেন, “শুধু কাজ করলেই হবে না। জ্ঞান থাকতে হবে, শিক্ষিত হতে হবে। আমি একজন গ্র্যাজুয়েট। আমার তিন প্রজন্ম গ্র্যাজুয়েট।”

নিপুণের এমন মন্তব্যের পর বর্তমান কমিটি বৃহস্পতিবার (১৬ 𒉰মে) এক জরুরি মিটিং করেন। এরপর সাংবাদিকদের কমিটির সহসভাপতি ডি এ তায়েব বলেন, “নিপুণের এমন মন্তব্য সত্যই হতাশাজনক। তিনি শুধু ডিপজল সাহেবকেই ছোট করেননি বরং সমগ্র চলচ্চিত্রশিল্পীদের হেয় করেছে। আমরা তার এমন মন্তব্যের জন্য একটি নোটিশ দেব। যথাযথ উত্তর না পেলে তার সদস্য পদ বাতিল করা হবে।”

নিপুণের মানসিক ডাক্তার দেখানো জরুরি: জায়েদ খান

নিপুণ সাধারণ সম্পাদক থাকার সময় জায়েদ খানের সদস🍌্য বাতিল করা হয়। নতুন কমিটি দায়িত্ব পাওয়ার পর তার সদস্য পদ ফেরত দেওয়ার ঘোষণাও দেন। এ বিষয়ে তিনি বলেন, “জায়েদ খান বর্তমান কমিটির কাছে চিঠি দিয়েছেন। তিনি যথাযথ ব্যাখ্যা পাওয়ায় তার সদস্য পদ ফিরিয়ে দিয়েছি।”

এদিকে নিপুণের রিটের পর বৃহস্পতি🧜বার (১৬ মে) তার সমর্থিত শতাধিক শিল্পী মিশা-ডিপজলকে সংবর্ধনা জানিয়েছেন। এ সময় তাদের উদ্দেশে ডিপজল বলেন, “আমরা কাউকে আলাদা করতে চাইনি। আমি আগেও বলেছি এখনো বলছি, যারা এক দিনের জন্য সদস্য হয়েছে, কিন্তু বাদ পড়েছে তারা সদস্য পদ ফিরে পাবে সেটা নির্বাচনের আগেই বলেছিলাম। যেহেতু নির্বাচিত হয়েছি এখন তাদের সদস্য পদ ফিরিয়ে দেব। বিগত দিনে যারা ভুল করেছে তাদের আমরা ক্ষমার দৃষ্টিতে দেখছি, আপনারাও দেখবেন। পেছনেꦑ ফিরে তাকানোর সময় নেই। কীভাবে চলচ্চিত্রের উন্নয়ন করা যায় সেভাবে কাজ করতে হবে।”

Link copied!