• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জায়েদ খান হাত ধরায় সাহস পেয়েছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০২:৫০ পিএম
জায়েদ খান হাত ধরায় সাহস পেয়েছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

বর্তমান সময়ের চর্চিত নায়ক জ𓆏ায়েদ খান। তার আছে অনেক নারী ভক্তও। সম্প্রতি জায়েদ খানের সঙ্গে একটি লঞ্চের উদ্বোধনে গিয়ে আলোচনায় আসেন মিষ্টি। সেখানে নায়ক জায়েদ খান তার হাত ধরেছে বলে সাহসী হয়ে উঠেছেন, এমনটাই জানান চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

এ নিয়ে বেশ কিছু ভিডিও ক্লিপ ইতোমধ্যে সামাজিক মাধ্য▨মে ছড়িয়ে পড়েছে।

একাধিক ভিডিওতে দেখা যায়, সদরঘাট 🐟লঞ্চ টার্মিনালে জায়েদ খানের সঙ্গে যাচ্ছেন মিষ্টি জান্নাত। প্রচণ্ড ভিড়। সাধারণ মানুষ তাদের ঘিরে ধরেছে। একসময় জায়েদ 𒁏খানের হাত ধরে লঞ্চে ওঠেন তিনি।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলছেন, বাংলাদেশে প্রথম লঞ্চে উঠলাম। বিদেশে উঠেছি, তবে দেশে এটিই আমার প্রথম লঞ্চে উঠা। এটি সম্ভব হয়েছে জায়েদ খানের জন্য। সে আমার হাত ধরেছিল বলে আমܫার সাহস হয়েছে🍌। না হলে সম্ভব হতো না। সে সময় জায়েদ খান এ অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে ছিলেন।

জায়েদ খানের প্রসঙ্গে তিনি আরও বলছেন, ✃জায়েদ খান আমার পরিবারের কাছে খুবই বিশ্বস্ত। তার সঙ্গে কোথাও গেলে পরিবারের পক্ষ থেকে কোনো বাধা দেয় না। শুধু তাই নয়, তার না🌼ম বললেই আমার পরিবার আরো আগ্রহ দেখিয়ে যেতে বলে। সত্যি কথা বলতে, জায়েদের সঙ্গে থাকতে নিজেও স্বাচ্ছন্দ্য বোধ করি।

মিষ্টি জান্নাত অভিনীত ‘‌ফুলজান’ ছবিটি দেশের ১৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন,💙 ২০১৯-এর পর আজ আমার আরো নতুন একটি ไসিনেমা ‘ফুলজান’ মুক্তি পাচ্ছে। সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি। অন্যরকম অনুভূতি। অন্যরকম ভালো লাগা সব সময়ই কাজ করে আমার, যখনই কোনো সিনেমা রিলিজ হয়। আমার বেশ কিছু ভালো ভালো কাজ অপেক্ষা করছে।

দর্শকদের উদ্দেশে মিষ্টি বলেন, ফুলজানের মাধ্যমে আꦛবার নিয়মিত হতে পেরে আনন্দিত। প্রতিটি কাজ একেকটা সন্তানের মতো। সন্তান যেম♌নই হোক না কেন। জন্ম নেওয়ার প্রস্তুতি থেকে জন্ম দেওয়া পর্যন্ত অনেক বাধা-বিপত্তি, কষ্ট। একদিন যদি খুব বড় কিছু হতে পারি, তখন অনেক কিছু বলব, লিখব। এই পৃথিবী বড়ই  স্বার্থপর। যা-ই হোক, দোয়া করবেন, আমার জন্য আর আমার ‘ফুলজান’ সিনেমার জন্য। ভালোবাসা সবার জন্য।

Link copied!