• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টাইমস স্কয়ারের বিলবোর্ডে জায়েদ খান ও মমতাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ১১:০৯ এএম
টাইমস স্কয়ারের বিলবোর্ডে জায়েদ খান ও মমতাজ
বিলবোর্ডে মমতাজ ও জায়েদ খান। ছবি : সংগৃহীত

বাংলা নববর্ষের শুরুতেই গানের প্রচারে চমক নিয়ে এলো টিএম রেকর্ডস। নিউইয়র্কের টাইমস স্কয়ারে সহস্রকণ্ঠে বর্ষবরণ অনুষ্ঠানের মাঝেই হাজারো বাঙালির উপস্থিতিতে গান দুটির প্রোমো প্রচারিত হ🐻য় টাইম🍸স স্কয়ারের বিলবোর্ডে।

এ সময় উপস্থিত দর্শক শ্রোতাদের মুহুর্মুহু করতালিতে অভিনন্দন জানানো হয়। নিজের গানের সম্মানজনক এমন আন্তর্জাতিক প্রচারণ🧸ার মুহূর্তে মঞ্চে ছিলেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। পরে তিনি মঞ্চেও গানটি পরিবেশন করেন। গানের তালে আনন্দে মুখর প্রবাসী বাঙালিরা বর্ষবরণের উৎসবে মেতে ওঠেন।

টাইমস স্কয়ার বিলবোর্ডে বাংলা গানের এমন সম্মানজনক প্রচারণার সঙ্গী হয়ে গানবাংলা ও টিএম রেকর্ডসের ফেসবুক পেজে প্রচারিত হয় মমতℱাজ, পারভেজ ও জায়েদ খানে🌜র উচ্ছ্বসিত প্রতিক্রিয়া।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মꦑমতাজ বলেন, “এটি আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের। ভাষায় প্রকাশ করতে পারব না হাজারো দেশি-বিদেশি মানুষের সামনে বাংলা গানের এমন অভূতপূর্ব প্রচারণা।”

ঈদে প্রকাশিত ফোকসম্রাজ্ঞী মমতাজের ‘তেজপাতা’ ও পারভেজের গানে জায়েদ খান𓂃ের পারফরম্যান্সে ‘বিড়ি’ গানটি ইতিমধ্যেই দেশে ও দেশের বাইরে সাড়া জাগিয়েছে। গান দুটির কথা সুর, সংগীত পরিচালনার পাশাপাশি মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেন কৌশিক হোসেন তাপস।

Link copied!