• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তোদের জ্বলবে, আমার তাতেই চলবে: বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ০৫:২৩ পিএম
তোদের জ্বলবে, আমার তাতেই চলবে: বুবলী
চিত্রনায়িকা শবনম বুবলী। ছবি: সংগৃহীত

সম্প্রত🌟ি সংগীতশিল্পী ও গান বাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম জড়িয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্🍬রেম, বিয়ে, সন্তানের জন্ম ও বিচ্ছেদ নিয়ে নিন্দুকদের কটাক্ষ যেন থামছেই না এই অভিনেত্রীকে ঘিরে। এবার সমালোচকদের উদ্দশ্যে করে মুখ খুলেছেন বুবলী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেছেন বুবলী। ওয়াইন কালার লেহেঙ্গায় নায়িকার চোখে-🎶মুখে ছিল ব্যাপক উচ্ছ্বাস। পাশাপাশি ব্যাকগ্রাউন্ডে চলছিল একটি গান। আর এই গানের মাধ্যমেই সমালোচকদের কটাক্ষের জবাব দেন বুবলী।

ওই ভিডিওতে চলছিল নেটদুনিয়ার ভাইরাল গান ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’র কিছু অংশ। যেখানে শোনা যায়, হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে। পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে। যাদের🌄 ভাবি বড্ড কাছের, আমার আপনজন, তারাই আবার করছে কাঠি। সামনে প্রিয়জন যতই করিস হিংসা তোরা, আমি বড🔯়োই বেপরোয়া ভয়ডর নেই। যে যা বলুক, বলবে। তোদের জ্বলবে, আমার তাতেই চলবে।

এদিকে বুবলী এমনꦕ ভিডিও দিয়ে বোঝাতে যাচ্ছেন―নিন্দুকেরা যতোই কটাক্ষ করুক, বুবলী আছেন তার মতো করেই। সমালোচকদেরকে নিয়ে তജার কোনো মাথা ব্যথাই নেই।

Link copied!