• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রধানমন্ত্রীর বাসভবনে ভারতের তিন তারকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ১১:০৬ পিএম
প্রধানমন্ত্রীর বাসভবনে ভারতের তিন তারকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের অওভিনেত্রী- শর্মিলা ঠাকুর, মমতা শংকর, স্বস্তিকা মুখার্জি এবং ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আয়োজক, শিল্পীদের একটি প্রতিনিধি দল।

বুধবার (২৪▨ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে তারা চলচ্চিত্র সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ♛এবিএম সরওয়ার-ই-আলম সরকার সাংবাদিকদের এ বৈঠকের তথ্য জানান।

এসময় আরও উ💯পস্থিত ছিলেন ꧑চলচ্চিত্র উৎসবের প্রধান পৃষ্ঠপোষক শাহরিয়ার আলম ও রেইনবো ফিল্ম সোসাইটির সভাপতি আহমেদ মুজতবা জামাল।

এর আগে গত ১৯ জানুয়ারি সন্ধ্যার একট🐷ি ফ্লাইটে ঢাকা আসেন শর্মিলা ঠাকুর। আয়োজক সূত্রে জানা গেছে, ৯ দিনব্যাপী এ উৎসবের শেষ দিন পর্যন্ত ঢাকায় থাকবেন তিনি। বাংলাদ🍸েশে পা রেখেই উৎসবের বিভিন্ন আয়োজনে অংশগ্রহণ করছেন এই অভিনেত্রী।

অন্যদি🐬কে ভারতীয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী মমতা শংকর এবং স্বস্তিকা মুখার্জি এসেছেন তাদের সিনেমা ‘বিজয়ার পরে’ প্রদর্শনীতে উপস্থিত থাকতে। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা🔴 আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটির প্রদর্শনী হয়েছে।

উল্লেখ্য, ২০ জানুয়ারি থেকে শুরু হয়েছে দেশের সবচেয়ে বড় চলচ্চিত্র উৎসব। উৎসবে ‘এশিয়ান কম্পিটিশন’ বিভাগের প্রধান জুরি হিসেবে থাকছেন শর্মিলা ঠাকুর। এই উৎসবের পর্দা নামবে আগামী ২৮ জানুয়ারি। 
 

Link copied!