• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুপারহিরো লুকে চঞ্চল চৌধুরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৩:৪৮ পিএম
সুপারহিরো লুকে চঞ্চল চৌধুরী
ছবি : সংগৃহীত

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সꦕের (এআই) মাধ্যমে কেউ কেউ নিজেদের ভিন্ন রূপ তৈরি করছেন, কেউ আবার জনপ্রিয় ব্যক্তিত্বদের লুক পাল্টে দিচ্ছেন। এবার কৃত্রিম বুদ্ধিমত্তার ๊জোরে সুপারহিরো হলেন চঞ্চল চৌধুরী। নিজেই পোস্ট করেছেন নিজের সেই ছবি।

‘এমন যদি হতো…’, কথাটি লিখেই নিজের এই ছ♊বি পোস্ট করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

প্রথম ঝলকে অভ🦩িনেতাকে চেনাই যাচ্ছেনা। তবে একটু ভাল করে দেখলে বোঝা যাবে এ চেহারা চঞ্চল চৌধুরীর। এ আইয়ের জাদুকাঠির ছোঁয়ায় যার দুটি ডানা হয়েছে।

অভিনেতার এই ছবি 🏅তৈরি করেছেন জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর। উপহার হিসেবে পেয়েছেন নিজের নতুন র✤ূপের এই ছবি। বিয়ষটি জানিয়েছেন চঞ্চল নিজেই।

চঞ্চল চৌধুরী꧟র এই রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা। ‘দারুণ হতো! হতেই পারে!’, ‘অসম্ভব সুন্দর মানিয়েছে দাদা’- এমন মন্তব্যে ভরা ꧅তার কমেন্ট বক্স। কারও কারও আবার অভিনেতার ন্যাচরাল লুকই পছন্দ। তাদের মতে, ‘আপনি যেমন তেমনি ভালো।’

একজন আবার গ✱্লোবাল সিনেমা তৈরি করার পরামর্শও দিয়েছেন। কেউ আ𝓡বার লেখেন, ‘আপনি যে আয়নাবাজি আমাদের উপহার দিয়েছেন তা আর কম কিসে?’

চঞ্চল চৌধুরীর কাজের জন্য এখন মুখিয়ে থাকেন অনেক দর্শক। কারণ, তারা জানেন যে এই অভিনেতা তাদের নির্দি✃ষ্ট কিছু চরিত্রের মধ্যে বন্দী না রেখে ক্রমাগত নিজেকে ছড়িয়ে দিচ্ছেন।  

শিগগিরই ভারতের ꦚপশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির ‘পদাতিক’ এ দেখা যাবে তাকে। বরেণ্য নির্মাতা মৃণাল সেনের লুকে চঞ্চল চৌধুরীকে দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গেছে দুই বাংলায়। নির্মাতা-প্রযোজকের ইচ্ছে- সিনেম🃏াটি একসঙ্গে ভারত ও বাংলাদেশে মুক্তি দেওয়ার।  

Link copied!