• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভালোবাসা দিবসে সমুদ্র সৈকতে স্পর্শিয়ার বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:০৩ পিএম
ভালোবাসা দিবসে সমুদ্র সৈকতে স্পর্শিয়ার বিয়ে
অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও বর সৈয়দ রিফাত নাওঈদ। ছুবি: ফেসবুক থেকে

বসন্ত ও ভালোবাসা দিবসে সমুদ্র সৈকতে গিয়ে বিয়🃏ে করেছেন আলোচিত অভিনেত্রী অর্ℱচিতা স্পর্শিয়া।  জানা গেছে,  বুধবার (১৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের ইনানি সমুদ্র সৈকতে হয়েছে স্পর্শিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। গণমাধ্যমকে খবরটি তিনি নিজেই নিশ্চিত করেছেন।  

স্পর্শিয়া জান💮ান, তার বরের নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। চট্টগ্রামের এই যুবক কাজ করছেন একটি বহুজাতিক প্রতিষ্ঠানে। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিত🔥ে হয়েছে তাদের বিয়ে।

তবে বিয়ের আগের দিন গেল🎶 মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সম্পন্ন হয় স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান। এটা আয়োজন করা হয় সমুদ্র সৈকতে।

বিভিন্ন সাক্ষাৎকারে স্পর্শিয়া জানিয়েছিলেন সমুদ্র ও পাহাড়ের প্রতি অসামান্য ভালোবাসা আছে তার। মূলত এ কারণেই বিয়ের জন্য বেছে নিয়েছেন এ রকম জায়গা।
তার ভাষ্য, সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই সবসময় ইচ্ছে ছিল, এমন জায়গায় বিয়ে করব, যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছাকে প্রাধ্যান্য দিয়েছেন।’
স্পর্শিয়া জানান, পারিবারিক পছন্দেই বিয়ে করেছেন তিনি। দেখা-সাক্ষাতের পর নাওঈদকে তারও পছন্দ হয়েছ✨ে।

অভিনেত্রীর মতে, ‘আমি আগেই বলেছি, বিয়েটা আম্মুর পছন্দেই করবো। এ ছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি, তাই রাজি হয়েছি। সে-ও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো 💛পেয়েছে।’

এক যু🐓গ আগে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে শোবিজ যাত্রা শুরু হয় স্পর্শিয়ার। এরপর নাটক ও সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। তাকে দেখা গেছে ‘নবাব এল💧এলবি’, ‘কাঠবিড়ালী’, ‘আবার বসন্ত’ ইত্যাদি সিনেমায়।

Link copied!