• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মায়ের বিয়ের অলংকারে সোনাক্ষীর বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৩:৪০ পিএম
মায়ের বিয়ের অলংকারে সোনাক্ষীর বিয়ে
সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। ছবি: সংগৃহীত

ম🌠ায়ের বিয়ের অলংকার পরে বিয়ে হল সোনাক্ষী সিনহার । রোববার (২৩ জুন) ভারতের বিশেষ বিবাহ ✱আইন অনুযায়ী সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল বিয়ে করেছেন। গতকাল সন্ধ্যায় অভিনেত্রী নিজে তাঁর ইনস্টাগ্রামের পাতায় বিয়ের কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন। এসব ছবিতে দেখা গেছে, সোনাক্ষীর পরনে সাদা শাড়ি ও হীরা-মুক্তখচিত অলংকার।

সোনাক্ষীর পোশাকের সঙ্গে মিলিয়ে সাদা পাঞ্জাবি-পাজামা পরেছিলেন জহির। সোনাক্ষীর এই শাড়ি সবার নজর কেড়েছে। জানা গেছে, সোনাক্ষীর🧸 পরনের সাদা এই শাড়ি ৪৪ বছরের পুরোনো।

শাড়িটি সোনাক্ষীর মা পুনম সিনহার। ৪৪ বছর আগে পুনম নিজের বিয়ের দিন সাদা শাড়িটি পরেছিলেন। ﷽এমনকি সোনাক্ষী নিজের বিয়ের দিন মায়ের বিয়ের অলংকারে বেছে নিয়েছিলেন। তবে বিয়ের পর রাতে রিসেপশন পার্টিতে এই তারকা-কন্যাকে লাল সিল্কের শাড়ি, তার সঙ্গে মানানসই অলংকার এবং সিঁথিতে সিঁদুর পরে দেখা গিয়েছিল।

সোনাক্ষী-জহিরের বিয়ের রিসেপশন পার্টি ঝলমলিয়ে উঠেছিল বিটাউন তারকাদের সমাগমে। মুম্বাইয়ের দাদারে শিল্পা শেঠির বাস্টিন রেস্তোরাঁয় আয়োজিত এই ঝলমলে পার্টিতে সালমান খান, অনিল কাপুর, রেখা, টাবু, কাজল, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ, শারܫমিন সেহগল, আরবাজ খান, সানজিদা শেখসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

 

Link copied!