• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সোনাক্ষী-জহিরের বিয়ে নিয়ে উত্তাল নেটদুনিয়া, কমেন্ট সেকশন বন্ধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০১:৩০ পিএম
সোনাক্ষী-জহিরের বিয়ে নিয়ে উত্তাল নেটদুনিয়া, কমেন্ট সেকশন বন্ধ
সোনাক্ষী সিনহা-জ়হির ইকবাল। ছবি: ভিডিও থেকে

হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে নয়, আইনিভাবে ২৩ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বলি তারকাদের একাংশ। হিন্দু বা ইসলাম মতে নয়, বরং আইনি বিয়েই করেছেন তাঁরা। তবে তাঁদের বিয়ের খবর সামনে আসা থেকে নেটদুনিয়া শ💙ুরু হয়েছে বিভিন্ন জল্পনা। এখানেই সীমাবদ্ধ নয়। ছড়াচ্ছে তারকা জুটির নামে ঘৃণাও। এই কারণেই ইনস𝓰্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সোনাক্ষী সিনহা।

বিয়ে হওয়ার আগে থেকে জল্পনা ছিল, শত্রুঘ্ন সিনহা বিয়ে মেনে নেবেন কিনা। অভিনেতা খোলসা করেছেন, মেয়ের বিয়ের দিনে তাঁর পাশে থাকবেন তিনি। মায়ের শাড়ি পরেই বিয়ের রেজিস্ট্রি করেছিলেন নায়িকা। তবে বিয়ের এক সপ্তাহ কাটার আগেই, সোশ্যাল মিডিয়ায় তীব্র ঘৃণা ধেয়ে এল নতুন দম্পতির দিকে।
 
বিষয়টা তাঁদের প্রভাবিত করেছে বোঝা গেল, কারণ ইনস্টাগ্রামের কমেন্ট꧅ সেকশন অফ করে দিতে হয়েছে সোনাক্ষীকে। কী কারণে নেটিজ🥂েনদের এই বিয়ে নিয়ে এত সমস্যা, তা বোঝা যায়নি। এক নেটিজেন লিখেছেন, ‍‍`একজন উচ্চবিত্ত হিন্দু আর একজন উচ্চবিত্র মুসলিমের বিয়ে হয়েছে। তাঁদের ঘৃণায় ভরিয়ে দেওয়ার জন্য নেটিজনেরা সারা দিন ধরে মন্তব্য করছেন। এদিকে যাঁদের নিয়ে মন্তব্য করা হচ্ছে, তাদের কিছুই যায় আসে না।‍‍`

এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এক্স-এ কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, ‍‍`সাত বছরের সম্পর্কের পর দু‍‍`জন꧙ মানুষ ভালোবাসার কারণে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওঁদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হলো, যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।‍‍` এর পর জাহির ও সোনাক্ষীর উদ্দেশে সুপ্রিয়া লেখেন, ‍‍`তোমাদের দু‍‍`জনের বিবাহিত জীবন ভালোবাসা, বিশ্বাসে সুন্দর হোক। মনের মিল থাকুক এই কামনা রইল। আর এগুলো এমন জিনিস যা এই নিন্দুকরা বুঝবে না। সোনাক্ষী সিনহা-জ়হির ইকবাল তোমরা সারা জীবন সুখে থাকো। আর বিষাক্ত ট্রোলেরও মঙ্গল হোক।‍‍`

সোনাক্ষী বিয়েতে বলিউডের পরিচিতদের আশীর্বাদ পেয়েছেন। সঞ্জয় লীলা বনশালী থেকে রেখা, সলমন খান থেকে কাজল, সকলে এসেছিলেন𝄹। অনিল কাপুর যেমন মজা করছিলেন, তেমনই সোনাক্ষীর প্রিয় বন্ধু হুমা কুরেশি উপস্থিত ছিলেন। কিন্তু সোনাক্ষীর দুই ভাই লব আর কুশকে দেখা যায়নি মিডিয়ার সামনে আসতে। তাঁরা কি সোনাক্ষীর এই বিয়ে মেনে নেননি? এই নিয়ে জলঘোলা শুরু হয়েছে। তাঁরা কী কারণে এই বিয়ের সঙ্গে যুক্ত হলেন না, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

তাদের কি সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক ভালো নয়? জানতে চেয়ে, সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, ‍‍`সমস্যাটা ধর্মের কারণে নয়। কিন্তু জ়হির ইকবাল কী করেন? নিজেকে অভিনেতা হিসাবে পরিচয় দেন। তবে সোনাক্ষীর সঙ্গে একটা ছবি ছাড়া বাকি এমন কোনও ছবি করেননি যা চোখে পড়েছে। এমন কাউকে 🎃সোনাক্ষী বিয়ে করলে, তা নিয়ে অনুরাগীরা আলোচনা করবেন, সেটাই স্বাভাবিক।‍‍`

একজন নায়িকাকে সফল কাউকেই বিয়ে করতে হবে, তিনি ভালোবাসার মানুষ সফল না হলে তাঁকে বিয়ে করতে পারবেন না, এমন ধরনের জাজমেন্ট সোনাক্ষীর উপর কিছুজন চাপিয়ে দিচ্ছেন বলে, পাল্টা সমালোচনা করছেন কিছু নেটিজ়েন। লক্ষণীয়, সোনাক্ষী ওটিটি প্ল্যাটফর্মে ভ🗹ালো কাজ করছেন। ‍‍`দাহাড়‍‍` বা সঞ্জয় লীলা বনশালীর নতুন ওটিটি প্রজেক্টে নজর কেড়েছেন তিনি। তা-ও বিয়ের পর নেটিজেনরা সমালোচনায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

একজন লিখেছেন, ‍‍`বলিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে💖 ছবি করার সুযোগ এখন আর আসে না সোনাক্ষীর কাছে। ওটিটি প্🌠রজেক্ট করে টিকে আছেন। এরকম বিয়ের পর কাজ আরও কমবে।‍‍` সোশ্যাল মিডিয়ায় এমন ধরনের মন্তব্য তারকাদের মনকে কতটা প্রভাবিত করতে পারে, সেটা এবার ভেবে দেখার সময় এসেছে, এমনই মনে করছেন সিনেমাপ্রেমীদের একাংশ।

Link copied!