• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হয়ে গেল সোনাক্ষী-জহিরের মেহেন্দি অনুষ্ঠান, আজ বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৭:২০ এএম
হয়ে গেল সোনাক্ষী-জহিরের মেহেন্দি অনুষ্ঠান, আজ বিয়ে
সোনাক্ষী-জাহির। ঝবি: সংগৃহীত

 ২৩ জুন, রবিবার বলিউড স্টার সোনাক্ষী সিনহা-ইকবাল জহির গাঁটছড়া বাঁধবেন। এর আগে শুক্রবার রাতেই হয়ে গেল সোনাক্ষী-জাহিরের জমজমাট মেহেন্দি অনুষ্ঠান। মেহেন্দির রঙে সোনাক্ষীর হাতে ফুটে উঠল জাহিরের নাম। 
এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের মেহেন্দি অনুষ্ঠানের একটি পারিবারিক ছবি সোশ্যাল মিডিয়ায় ঘ꧟ুরে বেড়াচ্ছে।

তাদির বন্ধু জাফর আলী মুন্সি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শ💖েয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, সোনাক্ষী এবং জাহিরকে তাদের উৎসবের পোশাকে বন্ধুদের সাথে পোজ দিতে দেখা যায়। ছবির ক্যাপশনে লেখা ছিল,‘সো উত্তেজিত এবং সোনা 𝓰’। 

শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার আবু জানিরে সারারা পোশাকেই সেজে উঠবেন সোনাক্ষী। 
আর অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে। অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক। সোনাক্ষীর বিয়েতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সালমান খানকে। 
সোনাক্ষীর আবদারে নাকি তিনি পারফর্মও করবেন। এছাড়াও, সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো স্টারকাস্ট থাকবেন সোনাক্ষীর এই বিয়েতে।
বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের𓄧 হাওয়ায় উড়ছিল সোনাক্ষ⭕ী ও জাহির ইকবালের প্রেমের খবর। 

Link copied!