• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের আগেই শ্বশুরবাড়িতে সোনাক্ষী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ১১:৪০ এএম
বিয়ের আগেই শ্বশুরবাড়িতে সোনাক্ষী
সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

২৩ জুন জাহির ইকবালের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন সোনাক্ষী সিনহা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবু দম্পতির বিয়ের নিমন্ত্রণের অডিও ক্লিপিং। দোসর ওয়েডꦦিং কার্ড। যেখানে ড্রেস কোড থেকে ভ্যেনু সবটাই উল্লেখ করা রয়েছে।

জাহির-সোনাক্ষীর বিয়ে নিয়ে চর্চা শুরুর প্রথম দিকে শত্রুঘ্ন সিনহা সংবাদমাধ্যমের সামনে জানিয়েছিলেন, তিনি মেয়ের বিয়ের বিষয়ে আপাতত কিছু জানেন না। এ খবর সামনে আসতেই সোনাক্ষীকে চাঁচাছোলা ♏ভাষা⛄য় আক্রমণ করেছেন কমেডিয়ান সুনীল পাল। ১৬ জুন ফাদার্স ডে-তে বাবার সঙ্গে ছবি পোস্ট করে ফাদার্স ডে সেলিব্রেট করেছেন। তারপরই দেখা গেল হবু শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে আনন্দে মেতে থাকতে।

ভারতীয় সংবাদমাধ্যমের জানানো হয়, বাবা দিবসে জাহিরের বাবার সঙ্গে সময় কাটাতে দেখ🌸া গিয়েছে সোনাক্ষীকে। জাহিরের বাবার জন্য সারপ্রাইজ পার্টি প্ল্যান করেছিলেন তিনি। এজন্য জাহ✨িরের ঘরে ঢুকে পার্টির আয়োজন করেছিলেন এ অভিনেত্রী।

বেশ কয়েক বছর ধরেই প্রে🌞ম, সম্পর্ক ও বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন।

তবে বলিউডের হাওয়া✅য় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর। সম্প্রতি সালমন খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সো🍸নাক্ষী ও জাহির।

Link copied!