• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিবের নায়িকার সঙ্গে জুটি বাঁধবেন শরিফুল রাজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩, ০৯:৩১ এএম
শাকিবের নায়িকার সঙ্গে জুটি বাঁধবেন শরিফুল রাজ
ইধিকা পালের নায়ক এবার শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

গত ঈদুল আযহাতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমাতে জুটি বেঁধে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌছে যান কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। এরপরে আর কোনো সিনেমায় দেখা না গেলেও গুঞ্জন ছিল, ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে জুটি🎐 বাঁধবেন এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জন সত্য করে ‘কবি’ সিনেমায় শরিফুল রাজের সঙ্গে পর্দা ভাগ করবেন ইধিকা। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

নতুন সিনেমা প্রসঙ্গে সংবাদমাধ্যমে ইধিকা পাল বলে🙈ন, “নতুন টিম ও সহশিল্পীদের সঙ্গে কাজ করছি। নতুন অভিজ্ঞতা হবে। কাজটি নিয়ে ভীষণ রোমাঞ্চিত আমি। মন দিয়ে করার চেষ্টা করব; আগে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, ভবিষ্যতেও তেমন ভালোবাসা দেবে—এটাই আশা করছি।”

‘কবি’ সিনেমার গল্প ভালোবাসা ও অ্যাকশনধর্মী। সিনেমাটির বেশিরভাগ🍒 গল্প এগিয়েছে কলকাতা শহরকে ঘিরে। সেখানকার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্য ধারণ করা হবে। বর্তমানে সিনেমার অভিনয়শিল্পীদের নিয়ে একটা কর্মশালা চলছে কলকাতায়। আগামী দু‍‍`একদিনের মধ্যে সিনেমাটির শুটিং শুরু হবে।

রাজ-ইধিকা ছাড়াও ‘কবি’ সিনেমায় অভিনয় করবেন মিশা সওদাগর, কলকাতার🉐 খর♎াজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাসসহ অনেকেই।

শরীফুল রাজ অভিনীত ‘ন ডরাই’, ‘পরান’, ‘হাওয়া’, ‘দামাল’ সিনেমাগুলো দর্শকনন্দিত হয়েছে। মুক্ত💃ির অপেক্ষায় রয়েছে ‘ওমর’ ও ‘দেয়ালের দেশ’ নামের দু‍‍টি সিনেমা।

Link copied!