• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুক্তরাষ্ট্র ও কানাডায় যাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০৯:১৭ পিএম
যুক্তরাষ্ট্র ও কানাডায় যাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’

ঢালিউড সিনেমায় শাকিব খান মানেই চমক। প্রতি ঈদেয় বাজিমাত করে শাকিবের সিনেমা। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আজহায় ১০৫ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‍‍‘প্রিয়তমা’ সিনেমাটি। মুক্তির পর থেকেই সিনেপ্লেক্সে হাউসফুল যাচ্ছে আরশাদ আদনানের প্রযোজনায় রোমান্টিক-অ্যাকশন ধাঁচের এই সিনেমা। এবার জানা গেছে, আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে এই ছবি। বিষয়টি নিশ্চিত করেছেন ‘প🌌্রিয়তমা’র আন্তর্জাতিক পরিবেশনা সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রোর কর্তা সজীব সপ্তক।

সজীব বলেন, “ঈদ 🧸উপলক্ষে আগামী ৭ জুলাই কানাডা ও আমেরিকায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘অন্তর্জাল’। কিন্তু সিনেমাটি যেহেতু ঈদে বাংলাদেশে মুক্তি পায়নি, তাই আমেরিকা ও কানাডাতেও মুক্তি পাচ্ছে না। আমরা এজন্য আন্তরিকভাবে দুঃখিত। তবে এ উৎসবের সময়টাতে এখানকার দর্শক বাংলাদেশের সিনেমা দেখা থেকে বঞ্চিত হচ্ছেন না। নির্ধারিত তারিখে ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি পাবে।”

ছবির পরিচালক হিমেল আশরাফও বিষয়টি নিশ্চিত করেছেন। ফেসবুকে তিনি লিখেছেন, “হ্যালো যুক্তরাষ্ট্র ও কানাডা! আগামী ৭ জুলাই থেকে আপনারা আপনাদের পাশের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ✅‘প্রিয়তমা’। শিগগিরই হললিস্ট দেওয়া হবে। আমি নিজে একজন আমেরিকা প্রবাসী হিসেবে সেখানকার সকল বাংলাদেশিকে অনুরোধ করব, আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে বাংলা সিনেমা দেখুন। পাশে থাকুন।”

‘প্রিয়তমা’🏅 সিনেমায় জুটি বেঁধে অভিনয়🅺 করেছেন শাকিব খান ও কলকাতার ইধিকা পাল। এছাড়াও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

 

Link copied!