• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিবের সঙ্গে ভিডিও ফাঁস, মুখ খুললেন অপু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ১০:০৯ এএম
শাকিবের সঙ্গে ভিডিও ফাঁস, মুখ খুললেন অপু

সন্তানসহ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতꦓে দেখা যায়, ছেলেকে নিয়ে শাকিবের সঙ্গে ঘ𓆏ুরে বেড়াচ্ছেন অপু। এবার ওই ভিডিও নিয়ে মুখ খুললেন অপু।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বলেন, ‘‘সন্তানকে সঙ্গে নিয়ে আমি ও শাকিব ম্যাকডোনাল্ডে গিয়েছিলাম। বের হওয়ার সময় সম্ভবত অন্য একটা গাড়ি থেকে ভিডিওটি করা হয়েছে। আমি ফেসবুকে দেখেছি। আমাদের দুজনকে ঘিরে ভক্তদের মন্তব্যও দেখছি। বেশির ভাগꦕই তো ইতিবাচক। আমি মনে করি, ভক্তরা তারকাদের পরিবারের সদস্যের মতোই। ভক্তদের মতামতকে আমি ইতিবাচꦑকভাবেই দেখি। ভক্তরা প্রিয় তারকার যেকোনো বিষয় ভালো চান। আমি সব সময়ই ভক্তদের কথার প্রাধান্য দিই।’’

শনিবার (১৫ জুলাই) ফাঁস হওয়া ওই ভিডিওতে দেখা যায়, সন্তান জয়কে নিয়ে একসঙ্গে শাকিব-অপু। ছেলের হাত ধরে গাড়ির দ♉িকে যাচ্ছেন শাকিব। বেশ নির্ভার ভঙ্গিতে প্রাক্তন স্বামী ও পুত্রকে অনুসরণ করছেন অপু। এরপর দেখা যায় শাকিব ছেলেকে নিয়ে গাড়িতে ঢুকলে অপুও প্রবেশ করেন গাড়ির ভেতর।

শাকিব খানের ২০ বছরের অভিনয় জীবনে এখন পর্যন্ত সর্বাধিক সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এবারের ঈদে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ আর অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এক ফেসবুক পোস্টের মাধ্যমে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ চলচ্চিত্র দেখার আহ্বান জানান শাকিব। অন্যদিকে অপু বি🌌শ্বাস ‘প্রিয়তমা’ সিনেমার🐠 টিজার শেয়ার করে ভালোবাসা প্রকাশ করেন।

 

Link copied!