• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব খান-কোর্টনি কফির ‘রাজকুমার’ মুক্তি পাচ্ছে ঈদে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০১:৫৭ পিএম
শাকিব খান-কোর্টনি কফির ‘রাজকুমার’ মুক্তি পাচ্ছে ঈদে
শাকিব খান ও কোর্টনি কফি। ছবি: সংগৃহীত

বছর না ঘুরতেই নতুন সিনেমা নিয়ে আবার দর্শকের সামনে আসছেন শাকিব খান। এবার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নতুন সিনেমা ‘রাজকুমার’। রাজধানীর একটি ক্লাবে সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষꦇণা দেওয়া হয়।

রাজকুমার সিনেমার পরিচালক হিমেল আশরাফ জানান, “প্রিয়তমার পর রোজার ঈদে ‘রাজকুমার’ নিয়ে আসছি আমরা। শুধু বাংলাদেশে নয়, একসঙ্গে বিশ্বব্যাপী মুক্তির পরিকল্পনা চলছে। এবার আরও গোছানো একটি কাজ নিয়ে আসছি। শুটিং থেকে শুরু করে পোস্ট প্রোডাকশন—সব ক্ষেত্রেই সেটা দেখতে পাবেন দর্শক। আগামী সপ্তাহ থেকে পর্যায়ক্রমে আসবে সিনেমার গান, টিজার ও ট্রেলার।”
শাকিব খান বলেন, “প্রিয়তমা দিয়ে বিশ্বব্যাপী আমাদের সিনেমা নিয়ে ভাইব সৃষ্টি হয়েছিল। সেটাকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাবে রাজকুমার। একটি ভালো সিনেমা নির্মাণ করতে যা প্রয়োজন তার সব করা হয়েছে। এই জন্য প্রযোজক আরশাদ আদনানকে ধন্যবাদ দিতে চাই। এই সিনেমার সঙ্গে জড়িত সবাই নিজের জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। আমার বিশ্বাস, রাজকুমার সিনেমাটি প্রত্যেক বাঙালিকে গর্বিত করবে। দেখার পর সবাই বুঝতে পারবেন, আমাদের দেশেও এমন ভালো মানের সিনেমা নির্মাণ হয়। সবাই বলতে পারবেন আমরাও বিশ্বমানের সিনেমা নির্মাণ করতে পারি। আমার বিশ্বাস, এই সিনেমা অনেক রেকর্ড গড়বে। বিশ্বময় রাজকুমারের জয়জয়কার হবে। বাংলা সিনেমা নিয়ে যে স্বপ্নটা অনেক আগেই আমি দেখেছিলাম।”
এই সিনেমার প্রযোজক আরশাদ আদনান বলেন, “দুবাইয়ের বুর্জ খলিফায় ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষে রাজকুমার সিনেমার ট্রেলার দেখানো হবে। ইতিমধ্যে আমাদের কথাবার্তা হয়েছে।”
পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। অভিনয়🥃 করে🌸ছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। আরও আছেন তারিক আনাম খান, দিলারা জামান, এজাজুল ইসলাম প্রমুখ।

Link copied!