• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাবার কবরে চিরশায়িত শাফিন আহমেদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৩:৩৬ পিএম
বাবার কবরে চিরশায়িত শাফিন আহমেদ

বাবা সংগীতজ্ঞ কমল দাশগুপ্তর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন সংগীতশিল্পী শাফিন আহমেদ। মঙ্গলবার (৩০ জুলাই) বেলা ৩টায় বনানী কবরস্থানে তাকে শায়িত করা হয়। এ সময় শাফিন আহমেদের দুই ছেলে তাহসিন আহমেদ ও হামিন আহমেদসহ স্বজন এবং মাইꦆলস সদস্যরা উপস্থিত ছিলেন।

শাফিন আহমেদের কবরের পাশেই মা কিংবদন্🀅তি নজরুলশিল্পী ফিরোজা বেগম শায়িত আছেন।

এর আগে শাফিন আহমেদের মরদেহ জোহরের নামাজের সময় নেওয়া হয় গুলশান আজাদ মসজিদে। সেখানে জানাজা ও সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন শেষে তার নিথর দেহ নিয়ে যাওয়া হ🙈য় বনানী কবরস্থানে।

সোমবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৫টায় মৃত🥀্যুর চার দিন পর ঢাকায় শাফিন আহমেদের মরদেহ আনা হয়। 

পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে কুলখানির বিষয়। শাফিন আহমেদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি হবে শুক্রবার ﷽(২ আগস্ট) জুমার নামাজের পর বনানী কবরস্থানের পাশে গুলশান কমিউনিটি মসজিদে।

যুক্তরাষ্ট্র প্রবাসীদের গান শোনাতে গত ৯ জুলাই ঢাক🔯া থেকে উড়ে গেছেন শাফিন আহমেদ। দ্বিতীয় কনসার্ট ছিল ২০ জুলাই, ভার্জিনিয়ায়। সেই শোয়ের মঞ্চে ওঠার খানিক আগেই হোটেল রুমে লুটিয়ে পড়েন ৬৩ বসন্তে🌜র এই রকার। হাসপাতালে ভর্তি, লাইফ সাপোর্ট এবং ২৫ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬টা ৯ মিনিটে পাড়ি জমান না ফেরার দেশে।

এই অকালপ্র🐻য়ানে রেখে গেছেন দুই বড় ভাই তাহসিন ও হামিন, স্ত্রী ডা. রুমানা দৌলা, তিন পুত্র মাইসিম, আজরাফ ও রেহান এবং এক কন্যা রানিয়াকে। সঙ্গে অগুনতি ভক্ত-বন্ধু-๊স্বজন।

এক যুগের বেশি সময় ধরে হার্টের অসুখে ভুগছিলেন শাফিন আহমেদ। ১৯৬১ সালের ১৪ ফেব্রুয়ܫারি জন্মগ্🌜রহণ করেন এই নন্দিত শিল্পী।

Link copied!