• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাপারাজ্জিদের সামনে মেজাজ হারালেন সারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৭:০৬ পিএম
পাপারাজ্জিদের সামনে মেজাজ হারালেন সারা
সারা আলি খান। ছবিঃ সংগৃহীত

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সারা আলি খান। মুম্বাইয়ের রাস্তায় তাকে নিয়মিতই একা একা ঘুরতে দেখা যায়। এ সময় তার ছবি ও ভিডিও ধারণে ব্যস্ত হয়ে পরে পাপারাজ্জি কিংবা ফটোসাংব♓াদিকরা। তবে বিরক্ত না হয়ে তাদের সঙ্গে খোশ গল্পে মজতেও দেখা যায় সাইফ কন্যাকে। যার বেশকিছু ভিডিও সামাজিক যোগামাধ্যমেও ভাইরাল হয়েছে বহুবার। তবে এবার আর নিজেকে ধরে রাখতে পাড়লেন না এই অভিনে🦂ত্রী, মেজাজ হারালেন তিনি। যার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমেও।

বলিউড অভিনেতা সাইফ আলি খানꩵ ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। বাবা ও মায়ের দুই ধর্মই পালন করেন তিনি। দেন মন্দিরে গিয়ে পূজা। সম্প্রতি মুম্বাইয়ের একটি মন্দিরের বাইরে সারাকে দেখা যায়। সেখানকার দুস্থ মানুষদের খাবার বিলি করছিলেন তিনি।

আর সেই দৃশ্য ফ্রেমবন্দি করছিলেন পাপারাজ্জিরা। তা দেখেই মেজাজ হারান সারা। উপস্থিত সাংবাদিকদের নিষেধ করেন ছবি তুলতে। এ সময় অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘দয়া করে এমনটি করবেন না। আমি আপনাদের অনু🌱রোধ করতে করতে ক্লান্ত। আপনারা দয়া করে ছবি ও ভিডিও করা বন্ধ করুণ, প্লিজ!’

তবে সারার এমন অনুরোধ উপলক্ষে করে সবাই ছবি ও ভিডিও করতে থাকেন। এ🎀রপর দ্রুত অভিনেত্রী স্থান ত্যাগ করেন।

চলতি বছর সারার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘মার্ডার মুবারক’ ও ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’। আগামীতে আসবে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’। এই সিনেমায় তার বিপরী♔তে অভিনয় করবেন আদিত্য রায়কাপুর।

Link copied!