• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন সাদিয়া মির্জা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৮:১০ পিএম
ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন সাদিয়া মির্জা
ডিপজল- সাদিয়া মির্জা। ছবি: কোলাজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগের দিন ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ এনে নির্বা﷽চন কমিশন বরাবর সদ্য জয়ী সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের নামে অভিযোগ করেন কার্যনির্বাহী সদস্য পদপ্রার্থী সাদিয়া মির্জা। তবে তার আনীত অভিযোগ টেকেনি।

রোববার (২১ এপ্রিল) ডিপজলের নামে লিখিত অভিযোগ প্রত্যাহার করেছেন অভিযোগকারী অভিনেত্রী সাদিয়া মির্জা।
বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য বিজয়ী সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, মনোয়ার হোসেন ডিপজলের নামে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের অভিযোগ এনেছিলেন সাদিয়া মির্জা। তবে আজ সেই অভিযোগ প্রত্য🐈াহার করেছেন। এতেই প্রমাণিত হয় তার আনীত অভিযোগ মিথ্যা ছিল। আজকে আমাদের নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার বিষয়টি লিখিত ভাবে জানিয়েছেন। সেই লিখিত চিঠি শি💧ল্পী সমিতিতে পড়ে শুনান মিশা সওদাগর।

এদিকে, ২০২৪-২৬ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন ডি♌পজল নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, স✱হ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর♍, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দ♏িলারা ইয়াসমিন, সৈয়দা শাহনূর, নানা শাহ, র🍸ত্না কবির, চুন্নু, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন।

এবারের শিল্পী 𒆙সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন💯 এ জে রানা ও বিএইচ নিশান। 

Link copied!