• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্বামীর সঙ্গে মারামারির ‘প্র্যাকটিস’ করেছেন সাবিলা নূর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২, ২০২৪, ০৭:০৩ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন সাবিলা নূর ও জিয়াউল ফারুক অপূর্ব। ছবি : সংবাদ প্রকাশ

‘গোলাম মামুন’ ওয়েব সিরিজে অভিনয়ের আগে বাসায় স্বামীর সঙ্গে মারামারির প্র🀅্যাকটিস করেছেন বলে জানিয়েছেন অভিনেত্রী সাবিলা নূর। তিনি বলেছেন, “এই সিরিজে অভিনয়ের আগে আমরা খুব লম্বা সময় ট্রেনিং করে🐟ছি। এটি আমার জন্য খুব কঠিন ছিল। কারণ এর আগে কখনো এ ধরনের চরিত্রে অভিনয় করিনি।”

রোববার (২ জুন) সিরিজটির পরিচিত সভায় নিজের অভিজ্ঞতার♉ কথা তুলে ধরে তিনি এসব কথা বলেন।

সাংব🌺াদিকদের এক প্রশ্নের জবাবে সাবিলা নূর বলেন, “পুরো সিরিজটিই খুব সিরিয়াস। আমরা শুটিংও করেছি সিরিয়াসভাবে। আমরা সবাই শতভাগ দেওয়ার চেষ্টা করেছি।”

সিরিজটি♋র নাম ভূমিকায় থাকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের অভিনয়ের প্রশংসা করে সাবিলা নূর বলেন, “পুরো সিরিজটি দেখল𝄹ে বুঝতে পারবেন যে, আমরা কতটুকু কষ্ট করে কাজটি করেছি। স্টোরি ও চরিত্রটা নিজের মধ্যে ধারণ করা খুব চ্যালেঞ্জিং ছিল। আশা করছি, পুরো গল্পটা দর্শকদের ভালো লাগবে এবং আমাদের চ্যালেঞ্জটা সার্থক হবে।”

ভবিষ্যতে সিনেমা করবেন কি না, এমন প্রশ্নের জবাবে সাবিলা নূর বলেন, “প্রত্যেক অভিনেতারই সিনেমার একটা স্বপ্ন থাকে, আমারও আছে। আমিও প্রস্তুতি নিচ্ছি। হয়ত খুব শিগগিরই আপনাদের সঙ্গে শ🌼েয়ার করব।”

এসময় সাবিলা নূরের পাশাপাশি অপূর্বওᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ সা🌺ংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

‘বুকের𒆙 মধ্যে আগুন’ ওয়েব সিরিজের গোলাম মামুন চরিত্রটি নিয়ে নির্মিত হচ্ছে আরেকটি নতুন সিরিজ ‘গোলাম মামুন’। এটি নির্মাণ🐓 করেছেন শিহাব শাহীন। সিরিজটির নাম ভূমিকায় থাকছেন জিয়াউল ফারুক অপূর্ব।

সম্প্রতি আসন্ন সিরিজগুলোর এক ঝলক শেয়ার করেছে ওটিটি প্লাটফর্ম হইচই। সেখানে ‘গোলাম মামুন’ এর ফা📖র্স্ꦅট লুকে অপূর্বর সঙ্গে দেখা গেছে সাবিলাকে।

আসন্ন ঈদুল আজহায় সিরিজটি মুক্তির কথা রয়েছে।

Link copied!