• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিনয়ে রণবীর কাপুরের বিরতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৯:৫৩ এএম
অভিনয়ে রণবীর কাপুরের বিরতি
রণবীর কাপুর । ছবি : সংগৃহীত

হঠাৎ করেই চকলেটবয় খ্যাত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর অভিনয় থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে অবাক করে দিয়েছেন ভক্ত-অনুরাগী ও সহকর্মীদের। ভারতের চলচ্চিত্রবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকমকে তথ্যটি নিশ্চিত করেছেন ‘রাজনীতি’খ্যাত এ অভিনেতা। তবে ভক্তদের নিরাশ না হওয়ার অনুরোধ জানিয়ে রণবীর কাপুর জানান, একেবারে অভিনয় ছাড়ছি না। অভিনয় থেকꦑে চিরতরে দূরে থাকা আমার পক্ষে সম্ভব নয়। কারণ আমার রক্তের প্রতিটি শিরা-উপশিরায় অভিনয় মিশে রয়েছে।

সংবাদমাধ্যমটিকে রণবীর 🌼কাপুর বলেন, আমি এখন ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছি। ক🐲ারণ আমি বিরতি নিতে চাই এবং পরিবার নিয়ে সময় কাটাতে চাই। বিরতি নিলেও কত দিনের জন্য ছুটি নেবেন, কোথায় যাবেন, সে বিষয়ে কিছু জানাননি রণবীর।

এদিকে অচিরেই মুক্তি পাচ্ছে এই অভিনেতার বহুল প্রতীক্ষিত ‘অ্যানিমেল’ সিনেমাটি। সদ্য প൩্রকাশ পেয়েছে এর ট্রেলার। সাড়ে তিন মিনিট ব্যাপ্তির এই ট্রেলারে ফুটে উঠেছে প্রতিশোধ, রক্তাক্ত অতীত-ভবিষ্যতের রোমহর্ষক ঝলক!

ট্রেলারে দেখানো হয়েছে অস্বাভাবিক শৈশব, রাগী বাবা। পারিবারিক টানাপোড়েন, শত্রুতা। অ্যাকশন, প্রতিশোধের গল্প সব মিলিয়ে দুর্ধর্ষ ট্রেলার। ট্রেলারে বোঝার উপায় নেই কে হিরো আর কে♑ ভিলেন?

অ্যানিমেলের ট্রেলারটি প্রকাশ পাওয়ার এক ঘণ্টার মধ্যেই এক মিলিয়নের বেশি ভিউ হয়ে গেছে। ভক্তরা প্র🦂শংসায় ভাসাচ্ছেন রণবীরকে। এক ভক্ত লিখেছেন, ‘রণবীর শুধু অভিনয় করেননি, তিনি চরিত্রে বাস করছেন।’ আরেকজন লিখেছেন, ‘এটাকে বলে ট্রেলার!’ আরেক নেটিজেনের মন্তব✅্য, শেষের দৃশ্যে গা শিউরে উঠেছে।

সন্দীপ রেড্ডি ভাঙ্𒅌গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে এবং পর্দায় তাদের মধ্যকার জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরা হবে। ছবিতে 🦄গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল।

ওয়েক আপ সিড, কমেডি আজব প্রেম কি গজব কাহানি, রকেღট সিং: সেলসম্যান অব দ্য ইয়ার নামক তিনটি চলচ্চিত্🉐রে প্রধান চরিত্রে অভিনয় করে রণবীর কাপুর নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। এরপর রকস্টার, বরফি, অ্যায় দিল হ্যায় মুশকিলের মতো অনেক সুপার হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন।

Link copied!