• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছেলের জন্মদিনে চিঠি লিখলেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৪:৫৪ পিএম
ছেলের জন্মদিনে চিঠি লিখলেন পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় ꦅঅভিনেত্রী পরীমনির বর্তমান ব্যস্ততা যাচ্ছে একমাত্র ছেলেকে নিয়ে। বৃহস্পতিবার (১০ আগস্ট) তার সন্তানের এক বছর পূর্ণ হয়েছে। সন্তানের প্রথম জন্মদিন ঘিরে পরীমনির উচ্ছ্বাস-আগ্রহের শেষ নেই। সন্তানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চিঠি লি🧔খেছেন পরীমনি।

ছেলেকে লেখা চিঠির বিষয়ে পরীমনি বলেন,  “য🔯খন জেলে ছিলাম তখন নানু একটি চিঠ𒁃ি লিখেছিলেন। আমিও নানুকে লিখেছিলাম। ওটাই ছিল সর্বশেষ চিঠি লেখা। এবার লিখলাম ছেলের জন্য।”

এর আগে, বুধবার (৯ আগস্ﷺট) একমাত্র সন্তানের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন পরী।ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, “হ্যাপি বার্থডে আমার নাড়ি কাটা ধন।ꦉ”

সন্তানের জন্মদিন প্রসঙ্গে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারไে পরীমনি বলেন,  “বাসায় সাত দিন ধরে উৎসব চলছে। খুব আনন্দে সময় কাটছে। সবাই মিলে ভীষণ মজা করছি। কী যে ভালো লাগছে। তাছাড়া জন্মদিনকে উপলক্ষ্যে বাসায় আত্মীয় স্ꦆবজন এসেছেন জানিয়ে পরী বলেন, নানু তো আছেনই। এছাড়া নানুর সম্পর্কের সব আত্নীয় এখন আমার বাসায়। অনেকদিন পর আমরা একত্রিত হয়েছি। শুধু মাত্র ছেলের জন্মদিনকে কেন্দ্র করে।”

পরীর ছেলের জন্মদিনের আজকের আয়োজনে ♏পরীমনির সহকর্মী ও কাছের মানুষজন নিমন্ত্রণ পেয়েছেন। এছাড়া তার নানুর পরিবারের সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে।

রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু-তে পদ্মর জন্মদিনের জমকালো আয়োজন করেছে♚ন পরী। আজ সন্ধ্যায় সেখানেই ছেলের জন্মদিন পালন করবেন এই চিত্রনায়িকা।

Link copied!