• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাতার বিশ্বকাপ

আর্জেন্টিনার পতাকা গায়ে জড়িয়ে সমর্থন জানালেন মৌ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০২:১৫ পিএম
আর্জেন্টিনার পতাকা গায়ে জড়িয়ে সমর্থন জানালেন মৌ

কাতার বিশ্বকাপ ফুটবল ঘিরে উন্মাদনা বিশ্বব্যাপী। বর্তমানে বাংলাদেশে ব্রাজ🎃িল ও আর্জেন্টিনা এই দুই দলের সমর্থনে বিভক্ত পুরো দেশ। ঢাকাই সিনেমার নায়িকা মৌ খান তার সমর্থন জানিয়েছেন মেসির 🐈আর্জেন্টিনাকে। এবার আর্জেন্টিনার পতাকা জড়িয়ে নিজের ছবি শেয়ার করছেন ঢাকাই সিনেমার এই নায়িকা

মৌ খান বলেন, “আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার ভক্ত। আমার আম্মুও আর্জেন্টিনা ভক্ত। সবাই জার্সি পরে ছবি শেয়ার করেছে, তাই আর্জেন্টিনাকে নিয়ে ভিন্ন কিছু 🐓একটা করার ইচ্ছে থেকেই পতাকা জড়িয়ে শুট করেছি। আমার ভক্তরাও ছবিটা খুব পছন্দ করেছে।”  

অভিনেত্রী আরও বলেন, “কদিন আগে এম এইচ বিপু ভাইয়ের কাছে শুট করছিলাম। উনি জিজ্ঞেস করলেন, ‘আমি কোন দল সাপোর্ট করি? বলল💯াম, আর্জেন্টিনা’। পরে উনিই আমার ছবি তুলে দিলেন। এই শুটের মেকআপ নেওয়া হয়েছে মানিক মেকওভার থেকে।”

মেসি নিয়ে মৌ বলেন, “আমি মেসিকে পছন্দ করি। তার খেলা ভালো লাগে, তার পারসোনালিটি আমাকে আক💞র্ষণ করে। শুধু মেসিকেই সাপোর্ট করে যাব, জিতুক হারুক কোনো সমস্যা নেই।”  

মঙ্গলবার (২২ নভেম্বর) ক𒈔াতার বিশ্বকাপের ‘সি’ গ্রুপের ম্যাচে লুসাইল স্টেডিয়ামে র‌্যাংকিংয়ের তিনে থাকা আর্জেন্টিনাকে ২-১ ব্যবধানে হারিয়েছে ৫১তম স্থানে থাকা সৌদি আরব। আলবেসিলেস্তেদের বিপক্ষে এটিই প্রথম জয় দলটির। একইসঙ্গে আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচের অপরাজিত দৌড় থামিয়ে দেয় তারা।  

এই হারের পরও মৌ খানের প্রত্যাশা প্রিয় দলটি ঘুরে দাঁড়াবে। শুধু🗹𝓰 তাই নয়, এই অভিনেত্রীর ভাষ্য, সামনের ম্যাচগুলো নিয়ে আমি আশাবাদী। আর্জিন্টিনা ঘুরে দাঁড়াবে। আশা করি তারা ফাইনালে যাবে।  

মৌ খান ‘বাহাদুরী’তে জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন। এছাড়াও তার অভিনীত সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় র🔯য়েছে। সব ঠিক থাকলে শিগগিরই আরো একটি বড় খবর জানাতে পারবেন বলে জানান তিনি।  

 

Link copied!