• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভালোবাসার গল্পে ‘মেঘের কপাট’ আসছে ৩ নভেম্বর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৩, ০৮:০২ পিএম
ভালোবাসার গল্পে ‘মেঘের কপাট’ আসছে ৩ নভেম্বর
‘মেঘের কপাট’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত

তারুণ্যের ভা🐓বনা আর ভালোবাসার গল্প বলতে আসছে ওয়ালিদ আহমেদ পরিচালিত সিনেমা ‘মেঘের কপাট’। সেন্সর ছাড়পত্রের পরে আগামী ৩ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘মেঘের কপাট’ মুক্তির তারিখ প্রকাশ করা হয়। এতে সিনেমার শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ‘মেঘের কপাট’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রাকিব হোসেইন ইভন ছাড়াও  সিন্ডি রোলিং, তন্বী প্রমুখ অভিনয় করেছেন। সিনেমাটির সবগুলো গান লিখেছেন ওয়ালিদ আহমেদ এবং সুর-সংগ𝓡ীত পরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত কণ্ঠশিল্পী রূপঙ্কর বাগচী।

আফরোজা মোমেনের গল্পে, ওয়ালিদ আহমেদের পরিচালনায় ‘মেঘের কপাট’ এর কাজ শেষ হয়েছে।  সিনেমাটি প্রসঙ্গে আফরোজা মোমেন💟 বলেন, “নিখাদ ভালোবাসার কাহিনি মেঘের কপাট। এতে আমি তারুণ্যের ভাবনার জায়গাটা তুলে ধরতে চেয়েছি। আমার বিশ্বাস, এই চলচ্চিত🍸্র দেখার পর দর্শক ভালোবাসার অনেক অর্থ খুঁজে পাবেন।”

পরিচালক ওয়ালিদ আহমেদ বলেন,  ༒;“চলচ্চিত্রের প্রত্যেক অভিনয়শিল্পী চেষ্টা করেছেন তাদের সেরা কাজটা উপহার দিতে। মনোরম লোকেশনে শুটের সঙ্গে গল্পের জন্য মানানসই আবহ দেওয়ার চেষ্টা করেছি স্ক্রিনে। আশা করি সিনেমাটি দর্শকের ভালোꦜ লাগবে।”

Link copied!