• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব খানের মা হয়ে রূপালী পর্দায় মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৯:৪২ পিএম
শাকিব খানের মা হয়ে রূপালী পর্দায় মাহি
শাকিব খান ও মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

জনপ্রিয় দুই তারকা শাকিব খান-মাহিয়া মাহি। ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা। ২০১৩🐟 সালে মুক্তি পায় সিনেমাটি। এর সাত বছর পর ২০২০ সালে ফের একসঙ্গে হাজির হয়েছিলেন ‘নবাব এলএলবি’ সিনেমায়। চার বছর আবারও একসঙ্গে কাজ করলেন তারা। তবে এবার নায়িকা নয়, এবার রূপালী পর্দায় শাকিবের মা হয়ে আসছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

হিম🧸েল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন মাহি। যদিও প্রযোজনা সংস্ওথার পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়েছে। যা সিনেমার বিশেষ চমক হিসেবে থাকছে। বিষয়টি নিয়ে চুপ আছেন মাহিও।

ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, শাকিবের মায়ের চরিত্রে মাহি এবং বাবা হয়ে 🧸পর্দায় আসবেন তারিক আনাম খান। শুরু থেকেই ‘রাজকুমার’ সিনেমা নিয়ে বেশ কিছু চমকের কথা বলেছেন নির্মাতা হিমেল। ধারণা করা💞 হচ্ছে— মাহিও সেই চমকেরই একটি অংশ হচ্ছেন।

এদিকে ꦗবিষয়টি নিয়ে চিত্রনায়িকার ঘনিষ্ঠসূত্র জানায়, ‘রাজকুমার’ সিনেমায় মাহি থাকছেন এটা নিশ্চিত। এমন রূপে তাকে আগে কেউ দেখেননি। এমনকি এই চরিত্রেও নয়। বলা যায়— তাকে চেনাটাই দর্শকের জন্য কঠিন হবে।

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’র শুটিং। এরপর পাবনা, নার🅺ায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেকসহ আমেরিকার নিউইয়র্কের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণ করা হয়েছে সিনেমাটির।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। আসন্ন🅰 ঈদে বাংলাদেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

আগামী ২৮ মার্চ শাকিবের জন্মদিন উপলক্ষে দুবাইয়ের বুর্জ খলিফাতে প্রদর্শিত হবে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার। সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।
 

Link copied!