• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ে নিয়ে যা বললেন দীঘি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩, ০৩:১৭ পিএম
বিয়ে নিয়ে যা বললেন দীঘি
অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি ইতোমধ্যে তার অভিনয় গুণের মাধ্যেমে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও🐠 বর্তমানে ঢালিউডে অতি পরিচিত নাম𓆏 দিঘী। প্রায় নানান মন্তব্যে খবরের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি বিয়ে নিয়ে মুখ খুলেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় এই মডেল অভিনেত্রী।

নিজের বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী দীঘি বলেন, “আমার মনে হয় এটা আমাকে ৫-৭ বছর পর জিজ্ঞেস করলে একটা🐻 ডেট বলতে পারব। আপাতত বলতে পারছি না।”

অভিনেত্রী আরও বলেন, “সাধারণত বিয়েতে একটু সাজগোজ করতে হয়। সবস🍌ময় শুটিংয়ের জন্য সাজি, আজ একান্ত নিজের জন্যই সেজেছি। তবে বউ সাজাটা বেশ আনন্দের। যেভা♎বেই বউ সাজানো হোক না কেন, কেউ যদি সেজে বলে আমি বউ—এটি বললেই মনে হয় সুন্দর লাগে।”

চিত্রনায়িকা হি🌟সেবে দীঘির শুরু নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর হাত ধরে। তার নির্মিত ‘তুমি আছ, তুমি নাই’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি শ্যাম বেনেগাল পরিচালিত মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় রেণু চরিত্রে অভিনয় করেছেন দিঘী।

এর আগে কাজী হায়াৎ পরিচালিত কাবুলিওয়ালা চলচ্চিত্রের মাধ্যমে শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে প্রবেশ করেন দিঘী। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে দীঘি। তারপরে আরও দুটি চলচ্চিত্রে অভিনয়ের কারণে শ্রেষ্ঠ শিশু চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় 🐟করে দিঘী।

Link copied!