• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাচ্চা হাতে কিম কার্দাশিয়ানের ভিডিও ভাইরাল!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ১২:৪০ পিএম
বাচ্চা হাতে কিম কার্দাশিয়ানের ভিডিও ভাইরাল!
কিম কার্দাশিয়ান

সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী  কিম কার্দাশিয়ান। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় তার ছবি বা ভিডিও। সম্প্রতি  ভা🐎ইরাল হয়েছে কিমের ৪২ সেক🅰েন্ডের একটা ভিডিও।

ডেলিকেটের নতুন সিজনের প্রথম টিজারে ভুতুড়ে এবং গ্ল্যামারাস ভূমিকায় নজর কেড়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।  প্রথম টিজারেই বাজিমাত করেছেন তিনি। ৪২ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, লম্বা সাদা চুল এবং একটꦡি কালো পোশাক পরিহিত অবস্থায় রয়েছেন কিম। একটি শিশুকে তার বဣাহুতে ধরে রেখেছেন। ক্লিপটিতে এমা রবার্টস এবং কারা ডেলিভিংনে তার সহশিল্পীদের এক ঝলক দেখানো হয়েছে।

এই স🐟িজনে মাইকেলা জায়ে রদ্রিগেজও অভিনয় করেছেন এবং জ্যাচারি কুইন্টোর একটি ক্যামিও রয়েছে। রায়ান মারফি নির্মিত সিরিজটির এবারের সিজন ড্যানিয়েল ভ্যালেন্টাইনের আসন্ন উপন্যাস ডেলিকেট কন্ডিশনের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

জানা গেছে, এই বছরের এপ্রিলে রায়ান মারফির হরর অ্যান্থলজি সিরিজের ১২তম সিজনে যুক্ত করা হয়েছে কিমের নাম। এরপর থেকেই কিম ভক্তরা দারুণ উচ্ছ্বসিত𝔍। প্রিয় সিরিজে প্রিয় তারকার উপস্থিতি বেশ উন্মাদনা তৈরি করেছে অনুরাগীদের মাঝে।

Link copied!