• ঢাকা
  • রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুবলীকে শুটিং সেট থেকে বের করে দেন ইকবাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ১২:৪১ পিএম
বুবলীকে শুটিং সেট থেকে বের করে দেন ইকবাল
ইকবাল ও বুবলী। ছবি : সংগৃহীত

বুবলীকে শুটিং সেট থেকে বের করে দিয়েছিলেন প্রযোজক ইকবাল। কক্সবাজারের শুটিংয়ের সময় এটা করেছিলেন। সে সময় বুবলী এসে তার ভুল স্বীকার করে কাজ শুরু করেছিল। এমনটাই জানালেন আলোচিত এই প্রযোজক।
ঈদুল আজহায় শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমার প্রচারণায় দেখা যায়নি এই নায়িকাকে। সিনেমাটি ফ্লপ হওয়ার পর নির্মাতা মোহাম্মদ ইকবাল তার পরবর্তী সিনেমা ‘বিট্রে’ থেকে বুবলীকে বাদ দেন। যদিও গণমাধ্যমে বুবলী বলেছেন, ‘বিট্রে’ থেকে তিনি নিজেই সরে দাঁড়িয়েছেন। 
ইকবাল বলেন, “সে (বুবলী) যদি সরে দাঁড়ায় তাহলে আমার সাইনিং মানি এবং ৪০ শতাংশ শুটিংয়ের টাকা ফিরিয়ে দিক। যেহেতু সে নিজে থেকে সরে দাঁড়ানোর কথা বলল, এ নিয়ে আমি শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ জানাব।”
কক্সবাজারের ঘটনা উল্লেখ করে ইকবাল বলেন, “একবার কক্সবাজার শুটিং শুরু করার আগে বুবলীকে সেট থেকে বের করে দিয়েছিলাম। বলেছিলাম, তোমাকে দরকার নেই, বের হয়ে যাও। ম্যানেজারকে বলেছিলাম, ঢাকায় ফেরার জন্য বিমানের টিকিট করে দিতে। নিজের ভুল বুঝতে পেরে তার এক ঘণ্টা পর এসে বুবলী শুটিং করেছিল।”
বুবলীকে কেন শুটিং সেট থেকে বের করে দেওয়া হয়েছিল জানতে চাইলে এই পরিচালক বলেন, “এটা এখন বলা যাবে না। যদি কখনো এ নিয়ে বলতে হয় তখন সব খুলে বলব।” 
এ প্রসঙ্গে জানতে চাইলে বুবলীর সাড়া পাওয়া যায়নি। এর আগে গণমাধ্যমে বুবলী বলেন, “আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে 💛আমার সন্তানের বাবা বলেন, তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।”

Link copied!