• ঢাকা
  • শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:৩৮ পিএম
‘বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে’

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যা꧅ডভোকেট আহমেদ আযম খান বলেছেন, “আগামী নির্বাচন ইতিহাসের সব চেয়ে কঠিন নির্বাচন হবে। বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে। বিএনপির বিরুদ্ধে ইতোমধ্যে তথ্যসন্ত্রাস শুরু হয়েছে। বিএনপির বিরুদ্ধে দুর্নীতির তকমা লাগানোর চেষ্টা চলছে।”  

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব𝓡 কথা বলেন।

আহমেদ আযম খান বলেন, “শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির 🌊যেসকল নেতাকর্মীদের সদস্যপদ বাতিল ও স্থগিত করা হয়েছে, সংগঠন যদি মনে করে তারা শৃঙ্খলায় ফিরেছে তবে তাদের সদস্যপদ ফিরিয়ে দিতে পারে।”

বিএনপির এই নেতা আরও বলেন, “বাংলাদেশে আর ফ্যাসিবাদের জন্ম হবে না। এ জন্য বিএন💖পি সদা প্রস্তুত রয়েছে। বিএনপি প্রতিষ্ঠার পর দেশে গণতন্ত্র ফিরিয়ে🌳 আনার জন্য বিভিন্ন সময়ে নানামূখী উদ্যোগ গ্রহণ করেছে। পরবর্তী সময়েও দেশের গণতন্ত্র রক্ষায় বিএনপি ভূমিকা রাখবে।”

বাসাইল প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মামুন আল জাহাঙ্গীর, সাধারণ সস্পাদক নূর নবী আবু হায়াত খান নবু, পৌর বিএনপির সভাপতি আক্তারুজামান তুহিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ পিꦐন্টু, বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, উপদেষ্টা আশিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক এনায়েত করিম বিজয় প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাবেক সাধাꦅরণ সম্পাদক মাহমুদুল হাসান।

Link copied!