• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাংবাদিক হওয়ার ইচ্ছা পরীমনির


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ১০:৫০ এএম
সাংবাদিক হওয়ার ইচ্ছা পরীমনির

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বর্তমান সময়টাতে আলোচনা থেকে সমালোচনায় বেশি হচ্ছে। সম্প্রতি স্বামী শরীফুল রাজের সঙ্গে দ্বন্ধে প্রায় খবরের শিরোনামে আসছেন এই অভিনেত্রী। তবে সবকিছুর অবসান ঘটিয়ে আবারও ক্যারিয়ারে মনোযোগী হচ্ছেন তিনি। এরই মাঝে ঈদুল আজহা উপলক্ষে এক অনুষ্ঠানে যুক্ত হয়ে সাংবা𒁃দিক হওয়ার ইচ্ছা প্রকাশ করেন তিনি।

ঈদ উপলক্ষে একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। যেখানে বেশ হাসꦯ্যোজ্জ্বল দেখা মিলেছে তার। ঈদে অনুষ্ঠানটি প্রচারের আগেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে রোববার (২৫ জুন)💜 ১ মিনিট ১৭ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন তিনি। যে ভিডিওতে এই নায়িকাকে সাংবাদিক হওয়ার ইচ্ছা পোষণ করতে দেখা গেছে।

অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেতা সাজু খাদেম। তিনি পরীকে জিজ্ঞেস করেন, এখন যদি আপনার পেশা পরিবর্তনের সুযোগ দেওয়া হয় তাহলে কোন পেশাটি বেছে নেবেন? এমন প্রশ্নের উত্তরে পরীমনি জানান, সাংবাদিকতা। কারণ হিস🀅েবে তিনি বলেন, “সুন্দর সুন্দর শিরোনাম দি🐷য়ে মানুষকে ঢপ দেওয়া যাবে।”

অনুষ্ঠানে এ রকম অস🐼ংখ্য মজার মজার প্রশ্নের উত্তর দিতে দেখা যায় এই অভিনেত্রীকে। যেখানে তিনি আরও জানান, জীবনে প্রেমের থেকে ভুল বেশি করেছেন।

পরীমনি বাদেও অনুষ্ঠানে তার সঙ্গে আꦍরও উপস্থিত ♛থাকতে দেখা গেছে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও চিত্রনায়ক রোশানকে।

Link copied!